শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি

১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসন, লালমনিরহাট এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর এঁর আমন্ত্রণ পত্র সূত্রে জানা যায়, ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা। সকাল ৮টায় আল নাহিয়ান শিশু পরিবার এর সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। সকাল ১০টায় জেলা পরিষদ মিলনায়তন (নতুন) এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কীর্তির উপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। সকাল ১০টায় সদর হাসপাতালে রক্তদান কর্মসূচি। সকাল ১০টা ৩০মিনিটে নেছারিয়া কামিল মাদ্রাসা, লালমনিরহাটে কোরআন তিলাওয়াত, হামদ-নাত, আলোচনা সভা ও দোয়া মাহফিল। দুপুর ১২টায় জেলায় ১০০টি এবং প্রত্যেক উপজেলায় ৫০টি ফলদ ও বনজ বৃক্ষরোপন। সুবিধাজনক সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শণ। মসজিদে বাদ যোহর ও অন্যান্য প্রতিষ্ঠানে সুবিধাজনক সময়ে কালেক্টরেট কলেজিয়েট স্কুলে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন, কবিতা ও রচনা প্রতিযোগিতা।

 

লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর বলেন, স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক সকল কর্মসূচি বাস্তবায়িত হবে। উক্ত সকল কর্মসূচিতে আপনার উপস্থিতি ও অংশগ্রহণ একান্তভাবে কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone