শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৮ আগস্ট) সকাল ১০টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত সকল কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, এ্যাডঃ নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক এ্যাডঃ মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, সদস্য আতিকুর রহমান কুদ্দুসসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, দিবসটি যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা সকাল ৯ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টা ৫মিনিটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ১০টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল, বাদ যোহর প্রতিটি মসজিদে বিশেষ দোয়া মাহফিল, রাত ৯টায় কাচারীবাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone