শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির খবরে পেট্টোল পাম্পে ভিড়

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির খবরে পেট্টোল পাম্পে ভিড়

লালমনিরহাটে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির খবরে পাম্পগুলোর সামনে মোটর সাইকেলের ভিড় লেগে যায়।

 

শুক্রবার (৫ আগস্ট) রাতে সব ধরনের জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।

 

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির খবর প্রকাশের পর পরই লালমনিরহাটের পেট্রোল পাম্পগুলোতে ভিড় করতে শুরু করেন মোটর সাইকেলসহ তেলচালিত ছোট-বড় যানবাহনের চালকেরা। তবে বেশির ভাগ পাম্পই তেল বিক্রয় বন্ধ করে দিতে দেখা গেছে। পরে পাম্পে ক্ষোভ ঝাড়তে দেখা গেছে তেল নিতে আসা বিভিন্ন যানবাহনের চালকদের। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়। অতঃপর পেট্টোল পাম্প কর্তৃপক্ষ পুলিশের উপস্থিতিতে পূর্বের মূল্য ঘোষিত ১শত টাকার করে পেট্টোল ও অকটেন বিক্রয় করতে দেখা গেছে।

 

সরেজমিনে ফিলিং স্টেশনগুলো ঘুরে দেখা গেছে, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে পাম্প কর্তৃপক্ষ বিক্রয় বন্ধ করে দেয়। উক্ত পাম্পের সামনে শত শত যানবাহন নিয়ে চালকরা বিক্ষোভ করে।

 

লালমনিরহাটের ফিলিং স্টেশন খোলা থাকলেও শত শত মানুষ মোটর সাইকেল নিয়ে তেল নিতে অপেক্ষা করে। এতে শুরু হয় হট্টগোল।

 

ফিলিং স্টেশনে জ্বালানি তেল নিতে আসা মোটর সাইকেল চালকরা বলেন, হঠাৎ করেই তেলের মূল্য বাড়াল বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।

 

শুক্রবার (৫ আগস্ট) রাতে দেশে সব ধরনের জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। রাত ১২টা থেকে নতুন দাম কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয় ডিজেল ও কেরোসিন লিটার প্রতি ৩৪টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে ১শত ১৪টাকা। অকটেনে ৪৬টাকা বেড়ে ১শত ৩৫টাকা ও পেট্রোল লিটারে ৪৪টাকা বেড়ে করা হয়েছে ১শত ৩০টাকা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone