শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আদিতমারী উপজেলা জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে সন্ত্রাসী কিশোর গ্যাং কর্তৃক জোরপূর্বক স্বাক্ষর; হামলার স্বীকার প্রধান শিক্ষিকা লিপিকা চৌধুরী! লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ধরলা) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ এর কমিটির অনুমোদন নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় সংবাদ সংগ্রহ করে বাড়ি ফেরার পথে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক সাব্বির আহমেদের উপর হামলা চালিয়েছে কাদের ও গফুর বাহিনীর সন্ত্রাসীরা।

 

সংবাদকর্মী সাব্বির আহমেদ বলেন, বুধবার (১৫ জুন) বিকাল ৫টার দিকে সংবাদ সংগ্রহ করে বাড়ি ফেরার পথে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়ন সুন্দ্রহবি গ্রামে ৪/৫জন সন্ত্রাসী অস্ত্র, লাঠি নিয়ে গতিরোধ করে রাস্তায় সাংবাদিকদের অস্ত্রের মুখে জিম্মি করে হামলা করে।

 

শারীরিকভাবে চরম লাঞ্ছিত মারধর ও তার ক্যামরা ১০হাজার টাকাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়।

 

এ সময় উক্ত কাদের বাহিনী ও গফুর বাহিনীর সাংবাদিক সাব্বির আহমেদকে তাদের বিরোধী কোন সংবাদ করলে প্রান নাশের হুমকি ও প্রধান করে ও তাদের এলাকায় ভবিষ্যতে প্রবেশ না করা ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

 

বর্তমান সে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। যার বেড নং-১৩।

 

এ ঘটনা জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটি এম গোলাম রসুল ঘটনার কথা স্বীকার করে বলেন, বিষয়টি শুনেছি তারা অভিযোগ দিয়েছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone