শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আদিতমারী উপজেলা জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে সন্ত্রাসী কিশোর গ্যাং কর্তৃক জোরপূর্বক স্বাক্ষর; হামলার স্বীকার প্রধান শিক্ষিকা লিপিকা চৌধুরী! লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ধরলা) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ এর কমিটির অনুমোদন নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা

ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে অভিযান

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটে ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে যৌথ অভিযান হয়েছে। এতে মোট ৩৫হাজার টাকা জরিমানা ও কেয়ার ডায়াগোনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে।

 

রোববার (৩০ মে) বিকালে লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান-এঁর যৌথ অভিযানে লালমনিরহাট জেলা শহরের ৪টি ক্লিনিক ও ৪টি ডায়াগোনস্টিক সেন্টারে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

 

এ সময় কেয়ার ডায়াগোনস্টিক সেন্টারকে সিলগালাসহ ৫হাজার টাকা জরিমানা করা হয়। আকাশ ক্লিনিক এন্ড ডায়াগোনস্টিক সেন্টারকে ৫হাজার টাকা জরিমানা ও পরবর্তী ১৪দিনের মধ্যে বৈধ কাগজপত্র প্রস্তুত করার সময় বেধে দেয়া হয়, লামিয়া ক্লিনিককে ৩হাজার, অতিথি ক্লিনিক ও ডায়াগোনস্টিককে ৫হাজার এবং বগুড়া ক্লিনিককে ৫হাজারসহ মোট ৩৫হাজার টাকা জরিমান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবার রহমান বলেন, লালমনিরহাট জেলায় যে সকল ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টার নিবন্ধন বহির্ভূত প্রাকটিস ও কার্যক্রম চালাচ্ছে তাদের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে। জেলা প্রশাসন, সিভিল সার্জন অফিস পুলিশের সহযোগিতায় আমরা বেআইনি সকল কার্যক্রম বন্ধ করবো।

 

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, আজকে আমরা ৪টি ক্লিনিক ও ৪টি ডায়াগোনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৩৫হাজার টাকা জরিমানা করেছি এবং একটি ডায়াগোনস্টিক সেন্টার তাদের নিবন্ধন দেখাতে না পারায় সিলগালা করে দিয়েছি।যারা অনলাইনে আবেদন করেছেন এখনও আপডেট হয়নি সে সব প্রতিষ্ঠানকে ১৫দিন সময় দিয়েছি।

 

তিনি আরও বলেন, এই অভিযান লালমনিরহাট জেলার সকল উপজেলায় চলমান থাকবে। জেলায় একটি সুষ্ঠু চিকিৎসা ব্যবস্থায় ফিরে আনার চেস্টা করছি। জেলায় কোন অনিবন্ধিত ক্লিনিক, ডায়াগোনস্টিক সেন্টার থাকবে না সকলেই নিবন্ধনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone