শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসক সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আদিতমারী উপজেলা জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে সন্ত্রাসী কিশোর গ্যাং কর্তৃক জোরপূর্বক স্বাক্ষর; হামলার স্বীকার প্রধান শিক্ষিকা লিপিকা চৌধুরী! লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ধরলা) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ এর কমিটির অনুমোদন নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত
পাটগ্রাম উপজেলায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

পাটগ্রাম উপজেলায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার ৭টি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। পঞ্চম দফার এই নির্বাচনে যেমন উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে। এখন পর্যন্ত অপ্রীতিকর কোনো ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

নির্বাচনকে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে মাঠে কাজ করেছে প্রশাসন। প্রতিটি ইউনিয়নের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রটের একটি করে ভ্রাম্যমান টিম টহল দিচ্ছে। সাথে ছিলো পুলিশ ও বিজিবির ট্রাইকিং ফোর্স। ভোটকেন্দ্রগুলোতে মোতায়েন করা হয়েছে ব্যাপক সংখ্যক আনসার সদস্য।

 

বুধবার (৫ জানুয়ারি) পাটগ্রাম উপজেলার ৭টি ইউনিয়নের ভোটকেন্দ্রে ভোটাররা ভোট দিচ্ছেন।

 

প্রিজাইডিং অফিসাররা জানিয়েছেন, ভোটার উপস্থিতি রয়েছে চোখে পড়ার মত। সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থেকে ভোট প্রদান করছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone