শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ সরকারি তিতুমীর কলেজ, ঢাকা এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাট জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত হলেন যাঁরা! তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
লালমনিরহাট পৌরসভার মেয়রের উদ্যোগে লালমনিরহাট সদর হাসপাতালে পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান!

লালমনিরহাট পৌরসভার মেয়রের উদ্যোগে লালমনিরহাট সদর হাসপাতালে পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান!

আলোর মনি রিপোর্ট: ডেঙ্গু’র প্রাদুর্ভাব ও করোনা থেকে রক্ষা পেতে পরিস্কার-পরিচ্ছন্ন শহর গড়তে, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে আসছেন, লালমনিরহাট পৌরসভার দায়িত্বভার নেয়ার পর থেকেই এ রকম অনেক কাজ করে আসছেন। এরই অংশ হিসেবে শনিবার (৯ অক্টোবর) সকাল ১০টায় লালমনিরহাট সদর হাসপাতাল চত্ত্বর পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান শুরু করেন। এ সময় লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন ৩০জন থেকে ৩৫জনের একটি পরিচ্ছন্ন কর্মীর দল নিয়ে লালমনিরহাট সদর হাসপাতাল প্রাঙ্গণে প্রবেশ করেন। পরে কর্মীদের দুই ভাগে বিভক্ত করে পরিস্কার-পরিচ্ছন্ন কার্যক্রম নিজে উপস্থিত থেকে পরিচালনা করেন। পরিচ্ছন্ন কর্মীদের সাথে থেকে কাজে উৎসাহ দেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন। লালমনিরহাট সদর হাসপাতাল এলাকায় জমে থাকা নোংরা পানি, ড্রেন, বাগানসহ আশ-পাশ এলাকা পরিস্কার করে লালমনিরহাট পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা।

 

লালমনিরহাট সদর হাসপাতাল এলাকার চায়ের দোকানদার ভোজন বলেন, পরিস্কার-পরিছন্ন অভিযান পরিচালনা করার জন্য মেয়রকে অনেক ধন্যবাদ। কেননা সদর হাসপাতালের বাহির ভিতর সব সময় অপরিস্কার থাকে। তাই আমাদের দাবি মাসে অন্তত ১বার এই অভিযানটি পরিচালনা করা হউক।

 

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন বলেন, বর্তমানে ডেঙ্গুর প্রভাব এড়াতে ও করোনা থেকে মুক্তি পেতে শুধু হাসপাতাল নয়, যেখানে ময়লা আর্বজনা স্তুপ থাকবে সেখানেই এ অভিযান পরিচালনা করা হবে।

 

তিনি আরও বলেন, পৌর এলাকাকে পরিস্কার রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

 

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, এটি ভালো উদ্যোগ, যেহেতু লালমনিরহাট সদর হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীর সংকট রয়েছে তাই আমাদের জন্য এটি সহায়ক হবে। আশাকরি এমন কাজ অব্যাহত থাকবে। মহৎ এই উদ্যোগ নেওয়ার জন্য পৌর মেয়র রেজাউল করিম স্বপনকে ধন্যবাদ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone