শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ সরকারি তিতুমীর কলেজ, ঢাকা এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাট জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত হলেন যাঁরা! তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ আলী হাসান নয়ন

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ আলী হাসান নয়ন

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ আলী হাসান নয়ন
আলোর মনি রিপোর্ট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন ২৮ সেপ্টেম্বর। ১৯৪৮ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা দম্পতির জ্যেষ্ঠ সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।

শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার কার্যকরী সদস্য ও লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবং লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ আলী হাসান নয়ন।

 

তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সফলতা ও দীর্ঘায়ু কামনা করেছেন।

 

বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার কার্যকরী সদস্য ও লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবং লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ আলী হাসান নয়ন বলেন, গণতন্ত্রের মানসকন্যা, মাদার অফ হিউম্যানিটি, বঙ্গবন্ধু কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিনে উনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করি। এবং প্রত্যাশা করি উনার গতিশীল নেতৃত্বে দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তি সংগ্রামের ধারায় এগিয়ে যাক বাংলাদেশ।

শুভেচ্ছান্তে-

মোঃ আলী হাসান নয়ন
কার্যকরী সদস্য,
বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট।

যুগ্ম সাধারণ সম্পাদক,
লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট।
এবং
পরিচালক,
লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, লালমনিরহাট।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone