শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ সরকারি তিতুমীর কলেজ, ঢাকা এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাট জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত হলেন যাঁরা! তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
স্বাধীন ওয়াইফাই এর পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

স্বাধীন ওয়াইফাই এর পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী বাজারে দীপ্ত অপরাজেয় আই.এস.পি (স্বাধীন নেটওয়ার্ক) এর পরিচালক ও শাখা ব্যবস্থাপক আহসান হাবিব পাটোয়ারীর বিরুদ্ধে ব্যবসায়িক পার্টনার গোলাম রব্বানীর সাথে প্রতারণার অভিযোগ উঠেছে।

 

গোলাম রব্বানী এ বিষয়ে আহসান হাবিব পাটোয়ারীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

আহসান হাবিব পাটোয়ারী খেদাবাগ এলাকার জিয়াউল হকের ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, আহসান হাবিব পাটোয়ারী বড়বাড়ী বাজারে গত বছরে ১৩ অক্টোবর গোলাম রব্বানীসহ আরও ২জনকে সাথে নিয়ে নোটারী পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে ৪জন মিলে ১০লক্ষ টাকা পুঁজি নিয়ে দীপ্ত অপরাজেয় আই.এস.পি (স্বাধীন নেটওয়ার্ক) এর ব্যবসা শুরু করে। সেই সময়ে গোলাম রব্বানী শেয়ারে ব্যবসা করার জন্য আহসান হাবিবকে ২লক্ষ ৫০হাজার টাকা দেন। শুরুটা ভাল হলেও একই বছরের ৪ মার্চ স্বাধীন নেটওয়ার্কের পরিচালক আহসান হাবিব পাটোয়ারী সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুকে দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করান। এতেই বাধে বিপত্তি কারন গোলাম রব্বানী আওয়ামী লীগের সক্রিয় কর্মী। সেই থেকে আহসান হাবিব পাটোয়ারীর সাথে মনমালিন্য চলে আসছে।

 

সেই সুযোগে চতুর আহসান হাবিব পাটোয়ারী গোলাম রব্বানীকে উক্ত ব্যবসার কোন হিসাব না দিয়ে বিভিন্ন যায়গায় বলে বেড়াচ্ছে গোলাম রব্বানীকে সমস্ত টাকা পয়সা দিয়ে দিয়েছি। তার আর কোন পাওনা নেই। তাই বাধ্য হয়েই গোলাম রব্বানী আইনের আশ্রয় নিয়েছেন।

 

এ অভিযোগের বিষয়ে সরেজমিন তদন্তে বড়বাড়ী স্বাধীন নেটওয়ার্কের অফিসে গেলে দেখা মেলে পরিচালক আহসান হাবিব পাটোয়ারীর।

 

অভিযোগ গোপন রেখে সাংবাদিকরা তার ব্যবসার খবর জানতে চাইলে তিনি বলেন, স্বাধীন নেটওয়ার্ক আর ছোট নেই। ৪জন মিলে ১০লক্ষ টাকা পুঁজি নিয়ে ব্যবসা শুরু করেছিলাম। কে কত টাকা দিয়ে পার্টনার হয়ে ছিলেন? সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সবাই সমান ২লক্ষ ৫০হাজার করে। তিনি আরও বলেন, গত মাসে ১৩হাজার গ্রাহকের ৯৯টাকা প্যাকেজেই লাভ হয়েছে প্রায় ৪লক্ষ টাকা।

 

পরে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি কৌশলে এড়িয়ে যান এবং বলেন, আপনারা ৩জনের কথা লিখবেন। বাকী একজন গোলাম রব্বানীর কথা বলার দরকার নাই। তাকে আমরা বাদ দিয়েছি। কেন বাদ দিলেন? তার কোন সঠিক উত্তর তিনি দিতে পারেননি আহসান হাবিব পাটোয়ারী।

 

এ বিষয়ে গোলাম রব্বানী সাংবাদিকদের বলেন, আমি আহসান হাবিব পাটোয়ারীকে ভালো মানুষ মনে করে খুব কষ্টে টাকা গুলো দিয়েছিলাম। কিন্তু আমার সাথে সে প্রতারণা করল। আমি আইনের আশ্রয় নিয়েছি। আপনাদের সহযোগীতা চাই। যাতে সে আমার টাকা গুলো মেরে না দিতে পারে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone