শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে স্ট্যাটাস! ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে স্ট্যাটাস! ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি’র উপস্থিতিতে শোক দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ছাত্রলীগ নেতা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দায়ের।

মঙ্গলবার (১৭ আগস্ট) মধ্যরাতে মিজানুর রহমান মিজান নামে এক ছাত্রলীগ নেতা বাদি হয়ে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। বাদি মিজানুর রহমান মিজান হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। এ অভিযোগে লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদ্য বিলুপ্ত জেলা ছাত্রলীগে সভাপতি জাবেদ হোসেন বক্করকে অভিযুক্ত করা হয়।

অভিযোগ সূত্রে ও পুলিশ জানায়, গত ১৫ আগস্ট হাতীবান্ধা উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি লালমনিরহাট-০১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি। এ কর্মসূচিতে সাংস্কৃতিক অনুষ্ঠান যুক্ত ছিল। এমপি’র উপস্থিতিতে শোক দিবসের অনুষ্ঠানে সাংস্কৃতিক গান বাজনা করায় মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের টাইম লাইনে স্ট্যাটাস দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর।
এতে মোতাহার হোসেন এমপি’কে কটুক্তি করে সম্মানহানী করা হয়েছে দাবি করে মঙ্গলবার (১৭ আগস্ট) রাতে হাতীবান্ধা থানায় তথ্য প্রযুক্তি আইনে জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান। অভিযোগটি আমলে নিয়ে সাধারণ ডায়েরী (জিডি) হিসেবে নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে পুলিশ।

লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর ভাষণ ও আবৃতিতে ভার্চুয়ালী প্রতিযোগিতা করার কথা থাকলেও মোতাহার ভাইয়ের মত বর্ষিয়ান নেতার উপস্থিতিতে মঞ্চ অনুষ্ঠান করা হয়েছে। সেখানে শোকের দিনে গান-বাজনার আনন্দ করে বর্ষিয়ান এ নেতাকেই সমালোচনার মধ্যে ফেলেছেন আয়োজকরা। এটা খারাপ লেগেছে বলেই স্ট্যাটাস দিয়েছি মাত্র। নেতাকে হেয় করতে নয়।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone