শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপন

জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপন

আলোর মনি রিপোর্ট: রোববার (১৫ আগস্ট) সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসন লালমনিরহাট এর উদ্যোগে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

 

আল নাহিয়ান শিশু পরিবার এর সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ।

 

ভার্চুয়াল প্লাটফর্মে সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কৃর্তির উপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

অনলাইন মাধ্যমে সকাল ১১টা ৩০মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

দুপুর ১২টায় জেলা ও উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। জেলায় ১০০টি এবং প্রত্যেকটি উপজেলায় ৫০টি ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।

 

মসজিদে বাদ যোহর এবং মন্দির, গীর্জায় ও অন্যান্য উপাসনালয়ে সুবিধাজনক সময়ে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার এবং তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে কোরআন তেলওয়াত, হামদ-নাত, দোয়া মাহফিল, বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 

এ সময় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা, লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাঃ রাশেদুল হক প্রধান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) টিএমএ মমিন, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী, সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি এ্যাডঃ নজরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ আশরাফ হোসেন বাদল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শফিকুল ইসলাম শফিসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone