শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রুবেল (২১) নামের এক যুবকের বিরুদ্ধে। সে ঐ গ্রামের মজিবর রহমানের পুত্র।

 

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেলের সাথে ঐ স্কুল ছাত্রীর ২বছর প্রেমের সম্পর্ক ছিলো। গত ৭ জুন সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে, বাবা-মায়ের সাথে বিয়ের বিষয়ে আলাপ করার কথা বলে সাথে করে বাড়ীতে নিয়ে যায় রুবেল। অথচ ঐ মুহুর্তে রুবেলের বাড়িতে কেউই ছিলো না।

 

বাড়ীতে কেউ না থাকার সুবাদে প্রতিবেশী ঐ স্কুল ছাত্রীকে ঘরে ঢুকিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করতে চায় অভিযুক্ত রুবেল। ধস্তাধস্তির এক পর্যায়ে স্কুল ছাত্রীর চিল্লা-চেঁচামেচির শব্দ শুনে  রুবেলের বাবা-মা বাড়িতে চলে আসলে, ছেলের এহেন কর্ম দেখে দ্রুত তাকে ভাগিয়ে দেয়। পরে ওই ঘরে ও মূল গেটে তালা দেয় রুবেলের পরিবার। পরদিন ভোরে স্থানীয় ইউপি সদস্য ও লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে বাড়ীতে পৌঁছিয়ে দেওয়া হয়। বিষয়টি স্থানীয়ভাবে আপস-মীমাংসার কথা হয়। কিন্তু অভিযুক্ত রুবেল সালিশে উপস্থিত না হয়ে আত্মগোপন করে। অভিযোগে এমনটি উল্লেখ করেছে ভুক্তভোগী কিশোরী।

 

পরে বাধ্য হয়ে ওই স্কুল ছাত্রী নিজেই বাদী হয়ে মঙ্গলবার (১৫ জুন) আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

 

এ বিষয়ে অভিযুক্ত রুবেলের সাথে কথা বলার জন্য তার বাড়িতে গেলে, বাড়িতে কোন পুরুষ মানুষ পাওয়া যায়নি। রুবেলের মা বলেন, গত তিনমাস আমার ছেলে ঢাকায় আছে।

 

বিষয়টি নিয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ সংক্রান্তে একটি মামলা দায়ের হয়েছে। আসামীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone