শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
রেলওয়ে রাস্তায় ঝুঁকিপূর্ণ ড্রেন : দূর্ঘটনার শঙ্কা!

রেলওয়ে রাস্তায় ঝুঁকিপূর্ণ ড্রেন : দূর্ঘটনার শঙ্কা!

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলা শহরের বড় মসজিদ হইতে রেলওয়ে রিক্সা স্ট্যান্ড পর্যন্ত ১৫০০ফিট আর, সি, সি রাস্তা ও ১৫০০ফিট ড্রেন নির্মাণ করা হয়েছে। কিন্তু ড্রেনটিতে কোন স্লাব দেওয়া হয়নি, এতে করে যানবাহন ও পথচারী চলাচলের জন্য মারাত্মক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। রাস্তাটি নির্মাণ করায় এই রাস্তায় যানবাহন চলাচল বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে যখন রেলওয়ে স্টেশনে ট্রেন আসে। রাস্তা ও ড্রেন নির্মাণ করা হলেও ড্রেনটিতে স্লাব দিয়ে ঢেকে দেওয়া হয়নি। ফলে যেকোন সময় মারাত্মক দূর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছে জনমনে। তাই পথচারী এবং যানবাহন চালকেরা দ্রুত এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য দাবী জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাটের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে।

 

রিক্সা চালক হুমায়ুন বলেন, এ রাস্তায় ঝুঁকির মধ্য দিয়ে প্রতিনিয়ত যাত্রী নিয়ে চলাচল করছি। ক্রোসিং-এর সময় ভয়ে থাকি কখন রিক্সা উল্টে ড্রেনে পড়ে যায়।

 

অটোরিক্সা চালক আজাদ হোসেন বলেন, যাত্রীদের নিয়ে এই রাস্তায় চলাচল করা খুবই ঝুঁকিপূর্ণ। যে কোন মুহুর্তে দুর্ঘটনা ঘটতে পারে। তিনি অতি দ্রুতই ড্রেনটি স্লাব দিয়ে ঢেকে দেয়ার দাবি জানান।

 

হেলাল হোসেন কবির বলেন, সংশ্লিষ্টরা দীর্ঘদিন ধরে এ ড্রেনটি ঢেকে না দিয়ে খোলা রেখে দায়িত্বের অবহেলা করেছেন। দ্রুত এ সমস্যার সমাধান দেখতে চাই।

 

উল্লেখ্য যে, ২০২০ সালের ৭ জুন এ আর, সি, সি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone