শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক (শ্যামল)

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক (শ্যামল)

মিজানুর রহমান, প্রতিনিধি (হাতীবান্ধা) লালমনিরহাট: হাতীবান্ধাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ২নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক (শ্যামল) মহোদয়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গড্ডিমারী ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। এ উপলক্ষে তিনি সবার অনাবিল সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

 

আজ বৃহস্পতিবার (১৩ মে) এক শুভেচ্ছা বাণীতে অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে সৌহার্দ, সহমর্মিতা, সহনশীলতা ও ভ্রাতৃত্বের বারতা নিয়ে আসে। সব ভেদাভেদ ভুলে সবাই এই দিনে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে মিলিত হয়। ঈদুল ফিতর সবার মধ্যে আত্মশুদ্ধি, উদারতা, নৈতিকতা ও মানবিক মূল্যবোধ জাগ্রত করে বলে অধ্যক্ষ উল্লেখ করেন।

 

অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক (শ্যামল) মহোদয় আরও বলেন, ঈদুল ফিতরের এই পবিত্র দিনে করোনা ভাইরাস (কোভিড-১৯) উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈয্য, সাহস ও শক্তি প্রদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত/ শান্তি কামনা করেন এবং তাদের পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার নির্দেশিত পরামর্শ এবং স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও ঈদ উদযাপনের জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone