শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটে মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ

লালমনিরহাটে মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ

আলোর মনি রিপোর্ট: রোববার (৯ মে) বিকাল ৫টায় লালমনিরহাট জেলা শহরের কাজী কলোনী ঈদগাহ মাঠ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠিত হয়।

 

ঈদ উপহার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন, লালমনিরহাট পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল ইসলাম, ৩নং প্যানেল মেয়র ফাতেমা বেগম, পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপুল আহম্মেদ অয়ন, সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠক্রম বিষয়ক সম্পাদক আরিফ খাঁন।

 

উল্লেখ্য যে, লালমনিরহাটের কাজী কলোনী, পুকুর পাড়, ঝাড়ুদার পট্টি, লিচু বাগানের অসহায় ও দুঃস্থ ১সহস্রাধিক মানুষের জন্য প্রত্যেককে ১হাজার (নগদ) ১লক্ষ টাকা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone