শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার
লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ১৮টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ১৮টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি)।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার-এর কার্যালয় সূত্রে জানা যায়, লালমনিরহাট পৌরসভা সাধারণ নির্বাচনে মেয়র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মোঃ মোফাজ্জল হোসেন (নৌকা), জাতীয় পার্টির এস এম ওয়াহিদুল হাসান (লাঙ্গল), বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মোঃ মোশারফ হোসেন রানা (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ আমিনুল ইসলাম (হাত পাখা), স্বতন্ত্র মোঃ রেজাউল করিম স্বপন (নারিকেল গাছ)।

 

আরও জানা যায়, লালমনিরহাট পৌরসভা সাধারণ নির্বাচনে এখানে মোট ভোটার সংখ্যা ৪৭হাজার ৭শত ৬৯জন। লালমনিরহাট পৌরসভার মোট ৯টি ওয়ার্ডে ১৮টি ভোট কেন্দ্রে ১শত ৫০টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০১: ভোট কেন্দ্র- বত্রিশ হাজারী সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- কলেজ রোড (৩৬৪জন), খুটামারা দক্ষিণ (৭৮৮জন), খুটামারা পশ্চিম (১৯৭১জন) এবং লাইনের উত্তর পাড়া (৭০৫জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ৩৮২৮জন।

ভোট কেন্দ্র- বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- বালাটারী (৩৪৬৪জন) এবং সরকারী আবাসিক এলাকা (৩৮৯জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২৮৫৩জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০২: ভোট কেন্দ্র- গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- আলোরুপা মোড় (৪২২জন), কুড়াটারী (২৪৬জন), খোর্দ্দ সাপটানা ২নং ওয়ার্ড অংশ (৫২২জন), দালালটারী (৪৮২জন), বছিরটারী (২৩৯জন), বিডিআর রোড (১৫৬জন) এবং যুগীটারী (৪৬০জন)। মোট ভোটার পুরুষ ২৫২৭জন।

ভোট কেন্দ্র- খোর্দ্দ সাপটানা সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- আলোরুপা মোড় (৪৪০জন), কুড়াটারী (২৫৯জন), খোর্দ্দ সাপটানা ২নং ওয়ার্ড (৪৭৫জন), দালালটারী (৫১৯জন), বছিরটারী (২৪২জন), বিডিআর রোড (১৭১জন) এবং যুগীটারী (৪৬৩জন)। মোট ভোটার মহিলা ২৫৬৯জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৩: ভোট কেন্দ্র- চার্চ অব গড উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- খোর্দ্দ সাপটানা ৩নং ওয়ার্ড অংশ (১৪০৬জন), সুইপার কলোনী (১৭৩জন) এবং সুরকীমিল (৭৪২জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২৩২১জন।

ভোট কেন্দ্র- রেলওয়ে চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- সাহেব পাড়া (১০০০জন), ওয়ালেস কলোনী (৬৪৬জন), তেলীপাড়া (৭৩১জন), ষ্টোরপাড়া (৩৭৪জন) এবং বড় মসজিদ এলাকা (২৮৬জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ৩০৩৭জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৪: ভোট কেন্দ্র- খোচাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- আব্দুল টারী (৪৬৬জন), নজরুল টারী (১২৮৯জন), বিডিআর হাট পাড়া (১১০১জন) এবং সাকোয়ার পাড় (৯৭০জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ৩৮২৬জন।

ভোট কেন্দ্র- শহীদ শাহজাহান কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- খোড়ার পুল (৩৪৯জন), ডাওয়াই টারী (৫২২জন) এবং শহীদ শাহজাহান কলোনী (১৭১৮জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২৫৮৯জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৫: ভোট কেন্দ্র- লালমনিরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- আদর্শ পাড়া (৫৬৬জন), কালীবাড়ী পুরান বাজার (৬৭জন), কোরবান টারী (২১৩জন), খোচাবাড়ী (২৩৮জন), পুরান বাজার (৯৩জন), লিচু বাগান (১৬০জন), সাপটানা বাজার উত্তর (৪৩৫জন), বাদুল্ল্যাটারী (৪৩৬জন), শাহীটারী (১৬২জন), সাধুটারী (২৪০জন), সবুজ পাড়া (২৪৪জন) এবং ডাইল পট্টি (২৬৫জন)। মোট ভোটার মহিলা ৩১১৯জন।

ভোট কেন্দ্র- লালমনিরহাট নেছারিয়া আলিম মাদ্রাসা। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- আদর্শ পাড়া (৫৫৫জন), কালীবাড়ী পুরান বাজার (৮৫জন), কোরবান টারী (২১৫জন), খোচাবাড়ী (২৩৯জন), পুরান বাজার (১০০জন), লিচু বাগান (১৩১জন), সাপটানা বাজার উত্তর (৪৫২জন), বাদুল্ল্যাটারী (৩৮৬জন), শাহীটারী (১৫২জন), সাধুটারী (২২৫জন), সবুজ পাড়া (২১৬জন) এবং ডাইল পট্টি (১৬৯জন)। মোট ভোটার পুরুষ ২৯২৫জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৬: ভোট কেন্দ্র- পূর্ব সাপটানা উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- পানি উন্নয়ন ও হাসপাতাল রোড (১১৩জন), উচাটারী উত্তর (১৪৮জন), উচাটারী দক্ষিণ (৩১৮জন), উত্তর সাপটানা (৩২৫জন), ধনীটারী ৬নং ওয়ার্ড (১৩৬জন), বানিয়ার দিঘী (২৯৫জন), বারেকটারী (৪০জন), ভাতরী (৬১১জন), মদনের চক (৩৫২জন) এবং মাটিয়া মসজিদ (২৫৬জন)। মোট ভোটার পুরুষ ২৫৯৪জন।

ভোট কেন্দ্র- পূর্ব সাপটানা সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- পানি উন্নয়ন ও হাসপাতাল রোড (১২৪জন), উচাটারী উত্তর (১৪২জন), উচাটারী দক্ষিণ (৩৬৬জন), উত্তর সাপটানা (৩২৫জন), ধনীটারী ৬নং ওয়ার্ড (১৩৫জন), বানিয়ার দিঘী (২৮৮জন), বারেকটারী (৩৫জন), ভাতরী (৬৩৬জন), মদনের চক (৩০১জন) এবং মাটিয়া মসজিদ (২৮০জন)। মোট ভোটার মহিলা ২৬৩২জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৭: ভোট কেন্দ্র- গেীরি শংকর বিদ্যাপীঠ। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- গোশালা বাজার (২১৭জন), গোশালা রোড (১৩৩জন), টিউমল পাড়া (৪২২জন), ড্রাইভার পাড়া (৫৬১জন), পাওয়ার হাউজ কলোনী (৫৩জন), বাবু পাড়া (৫৭৮জন) এবং রেল বাজার (৫৬জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২০২০জন।

ভোট কেন্দ্র- শিশু কল্যাণ সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- ফায়ার সার্ভিস রোড (৩০২জন), রিফুজী কলোনী (৬৮৫জন), রাম কৃষ্ণ মিশন রোড ৭নং ওয়ার্ড অংশ (৬৮৫জন) এবং শশ্মান কলোনী (২৯৬জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ১৯৬৮জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৮: ভোট কেন্দ্র- লালমনিরহাট সরকারী বালক উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- থানাপাড়া (৭৩১জন), থানা রোড (৭৮জন), নিউ কলোনী (১১৩জন), পূর্ব থানাপাড়া (৩৯০জন), বানিয়া পট্টি (৫৩জন), কাজী কলোনী (১৭৭জন), কালীবাড়ী দক্ষিণ (১৩০জন), ঝাড়ুদার পট্টি (৪৫জন), মাস্টার পাড়া (১৭৯জন) এবং সাপটানা দক্ষিণ (৭৪জন)। মোট ভোটার পুরুষ ১৯৭০জন।

ভোট কেন্দ্র- লালমনিরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- থানাপাড়া (৮০১জন), থানা রোড (৭২জন), নিউ কলোনী (১১৯জন), পূর্ব থানাপাড়া (৪০০জন), বানিয়া পট্টি (৬৯জন), কাজী কলোনী (২৩১জন), কালীবাড়ী দক্ষিণ (১৪৮জন), ঝাড়ুদার পট্টি (৫০জন), মাস্টার পাড়া (১৬৮জন) এবং সাপটানা দক্ষিণ (৭৩জন)। মোট ভোটার মহিলা ২১৩১জন।

 

সাধারণ আসনের ওয়ার্ড নং-০৯: ভোট কেন্দ্র- মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- গেন্দেলাটারী (৫৪৮জন), নিউ কলোনী (৪৬৯জন), মাঝাপাড়া (১৩২৭জন) এবং রাম কৃষ্ণ মিশন রোড ৯নং ওয়ার্ড (১৭জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২৩৬১জন।

ভোট কেন্দ্র- সাপটানা পুরান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকা ও ভোটার সংখ্যা- নামাটারী (১৪১২জন), উচাটারী (১৬৫জন), কাজীটারী (২৯৫জন), দিনবন্ধু টারী (২৫১জন), নাপিতটারী (১৩০জন), নবীন টারী (১৬৭জন) এবং ধনীটারী (৭৯জন)। মোট ভোটার পুরুষ ও মহিলা ২৪৯৯জন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone