শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ছাইত্তান ফুলের ঘ্রাণে মুখরিত লালমনিরহাট লালমনিরহাটে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক লীগ নেতা বুলেট হত্যা মামলায় আওয়ামী লীগ নেতাসহ ৩জনের যাবজ্জীবন লালমনিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে এইচএসসি পরীক্ষায় এবার ৬টি প্রতিষ্ঠানে কেউ পাস করেনি পাটগ্রামে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান লালমনিরহাটে ইউনিয়ন পরিষদ বিলুপ্তি না করার জন্য স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হেলাল হোসেন কবির এর কবিতা “বিনা পাস” লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট এসোসিয়েশনের কমিটি গঠণ অনুষ্ঠিত আদালতে রায়ের তারিখ দিয়ে তার আগে রায় দিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফরোজা খাতুন
অবশেষে ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জে গ্রেফতার

অবশেষে ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জে গ্রেফতার

হেলাল হোসেন কবির: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জের ফতুল্লায় গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (২৩ অক্টোবর) লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশের একটি দল ধর্ষণ মামলার প্রধান আসামী নুরুকে  নুরু মিয়াকে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে আটক করেছে। ৪০বছর বয়সী  নুরু মিয়া কালীগঞ্জের তালুক বাণীনগর এলাকার মোঃ মজির ছেলে।

 

মামলার তদন্ত কর্মকর্তা ও কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) ফরহাদ মন্ডল  বলেন, আজকে ভোরে না’গঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।ফতুল্লা থানার সহযোগীতায় আমি এবং আমার টিম তাকে আটক করেছি। রাত প্রায় ৯টার দিকে আমরা তাকে নিয়ে লালমনিরহাটে পৌঁছেছি।আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

 

তার নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল গত ১০ অক্টোবর ১৭বছর বয়সী এক কিশোরী সংঘবদ্ধ ধর্ষণ শিকার হয় পরে সেই ঘটনায় ১০জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়।

 

এর আগে ওই মামলার চার নম্বর আসামী রকিকে গ্রেফতার করেছিল পুলিশ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone