শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে দিনব্যাপী বউ-শাশুড়ির মেলা অনুষ্ঠিত লালমনিরহাটে কাব হলিডেতে “শেখ হাসিনার” সাক্ষরযুক্ত সনদ বিতরণ লালমনিরহাট জেলা সমিতি ঢাকা’র উন্নয়ন ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে শোভাবর্ধন করেছে জবা ফুলগাছ লালমনিরহাটে হত্যা মামলায় ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার লালমনিরহাটের সাংবাদিকের পিতা মরহুম আফজাল হোসেনের কবর জিয়ারত অনুষ্ঠিত লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৭ অক্টবার) বিকেলে লালমনিরহাট শহরের মিশন মোড়স্থ বিএনপির অস্থায়ী কার্যালয় হামার বাড়িতে লালমনিরহাট জেলা যুবদলের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও লালমনিরহাট পৌর যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম জুলহাস-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ। এ সময় লালমনিরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসান আলী, সহ-সভাপতি ও লালমনিরহাট পৌর যুবদলের সদস্য সচিব হাফিজুর রহমান রাকু, লালমনিরহাট জেলা যুবদলের সহ-সম্পাদক ইঞ্জিঃ শাহাজাদ ফেরদৌস বাবু, লালমনিরহাট সদর উপজেলা যুবদলের সদস্য সচিব ফকরুল ইসলাম লাভলু, আদিতমারী উপজেলা যুবদলের আহবায়ক ইদ্রিস আলী, সদস্য সচিব হাসানুল বান্নাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ বলেন, আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে জনসাধারণের জন্য স্বেচ্ছায় রক্তদানসহ ফ্রি মেডিকেল ক্যাম্প এবং দোয়া মাহফিলের ব্যবস্থা করা হয়েছে।

 

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে বিএনপি’র অস্থায়ী কার্যালয় হামারবাড়ি হলরুমে এক দোয়া মাহফিল শেষে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone