শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত রংপুর আঞ্চলিক বিটিভি উপ-কেন্দ্রকে পূর্ণাঙ্গ কেন্দ্র হিসেবে চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের উত্তর বাংলা কলেজের প্রভাষক এস. তাবাসসুম রায়হান মুসতাযীর তামান্না অনশন কর্মসূচী লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যাগণের বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত
লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার (আংশিক) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন জিয়া সাইবার ফোর্সের সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আওয়াল তালুকদার রবি।

 

সোমবার (২১ অক্টোবর) মোঃ আনিসুর রহমান আনিসকে সভাপতি এবং মোঃ নুর আলম সোহেলকে সাধারণ সম্পাদক করে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার কমিটি অনুমোদন দেন তাঁরা।

 

জিয়া সাইবার ফোর্সের সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আওয়াল তালুকদার রবি স্বাক্ষর করে জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার এ কমিটির অনুমোদন দেন।

 

জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

পুর্ণাঙ্গ কমিটি নিম্নরুপ- জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার সভাপতিঃ মোঃ আনিসুর রহমান আনিস। সিনিয়র সহ-সভাপতিঃ মোঃ ফেরদৌস আলম। সহ-সভাপতিঃ মোঃ মিজানুর রহমান। সাধারণ সম্পাদকঃ মোঃ নুর আলম সোহেল। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ নুর উদ্দীন শিমুল। সাংগঠনিক সম্পাদকঃ মোঃ এরশাদুল আলম মিলন। দপ্তর সম্পাদকঃ মোঃ রবিউল ইসলাম।

 

উল্লেখ্য যে, জিয়া সাইবার ফোর্স লালমনিরহাট জেলা শাখার ০৭ (সাত) সদস্য বিশিষ্ট (আংশিক) পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় সভাপতি কে এম হারুন উর রশিদ ও সাধারণ সম্পাদক রবিউল আউয়াল তালুকদার (রবি) এর সমন্বয়ে অনুমোদন করা হলো। যা সংগঠনটির গঠনতন্ত্রের অনুরূপ। আগামী ৬ (ছয়) মাসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone