শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ছাইত্তান ফুলের ঘ্রাণে মুখরিত লালমনিরহাট লালমনিরহাটে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে শ্রমিক লীগ নেতা বুলেট হত্যা মামলায় আওয়ামী লীগ নেতাসহ ৩জনের যাবজ্জীবন লালমনিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমনিরহাটে এইচএসসি পরীক্ষায় এবার ৬টি প্রতিষ্ঠানে কেউ পাস করেনি পাটগ্রামে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান লালমনিরহাটে ইউনিয়ন পরিষদ বিলুপ্তি না করার জন্য স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হেলাল হোসেন কবির এর কবিতা “বিনা পাস” লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট এসোসিয়েশনের কমিটি গঠণ অনুষ্ঠিত আদালতে রায়ের তারিখ দিয়ে তার আগে রায় দিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফরোজা খাতুন
লালমনিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালমনিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালমনিরহাটে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় দৈনিক কালবেলা পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে দৈনিক কালবেলা লালমনিরহাট প্রতিনিধি এস, কে সাহেদ-এঁর সভাপতিত্বে লালমনিরহাট এলজিইডি হলরুমে আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু বলেন, দৈনিক কালবেলা পত্রিকা স্বল্প সময়ের মধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠকদের আস্থা অর্জন করেছে। দেশের মানুষ যখন মানুষ পত্রিকা পড়ায় বিমুখ হয়ে পড়ছিল, তখন দৈনিক কালবেলা নতুন নতুন খবর নিয়ে পাঠকদের জনপ্রিয়তা অর্জন জরেছে। তিনি দৈনিক কালবেলা পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে লালমনিরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক বলেন, বর্তমান সময়ে সংবাদ সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। নতুন বাংলাদেশ গড়তে নানা আন্দোলন সংগ্রামে দৈনিক কালবেলার সহযোগিতা প্রশংসনীয়। তিনি পত্রিকাটির সাফল্য কামনা করেছেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল হক, ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আব্দুল মজিদ, স্বনাতন ধর্মীয় নেতা সমীর দেব, লালমনিরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোকুল রায়, জেলা জামায়াতের জয়েন সেক্রেটারী শাহ আলম। আরও বক্তব্য দেন লালমনিরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সাবেক সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, মাইটিভির সাংবাদিক মাহফুজ সাজু, জনকণ্ঠের সাংবাদিক মাহফুজ শাহরিয়ার, দেশটিভির জামাল বাদশা, নিউজ টুয়েন্টিফোর রবিউল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে দৈনিক কালবেলা পাটগ্রাম প্রতিনিধি মিঠু মুরাদ, হাতীবান্ধা প্রতিনিধি তমাল কান্তি, কালীগঞ্জ প্রতিনিধি নুরুল ফেরদৌসসহ জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone