শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলায় দেশী মাছের বড় আকাল পাটগ্রামে দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কৃষকদের এই ক্ষতি ভারতের কাছে নেওয়া উচিৎ আগামীকাল থেকে শুরু লালমনিরহাট জেলা ইজতেমা! রোটারি ক্লাব অব লালমনিরহাট এর ৩৯ তম চার্টার ডে পালিত লালমনিরহাটে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে আন্তর্জাতিক প্রবীণ দিবস/২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত
পাটগ্রামে দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাটগ্রামে দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালমনিরহাটের পাটগ্রামে উপজেলায় দৈনিক যুগের আলো পত্রিকার ৩২বছর পূর্তি ও ৩৩বছরে পর্দাপন উপলক্ষে মতবিনিময় সভা ও কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে প্রেসক্লাব পাটগ্রামে এ মতবিনিময় সভা ও কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

প্রেসক্লাব পাটগ্রামের সভাপতি ইফতেখার আহম্মেদ-এঁর সভাপতিত্বে সাধারন সম্পাদক ও দৈনিক যুগের আলো পাটগ্রাম প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম সবুজ-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পাটগ্রাম-হাতীবান্ধা আসনের বিএনপি’র প্রার্থী আলহাজ্ব ব্যারিস্টার হাসান রাজিব প্রধান। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন পাটগ্রাম পৌর বিএনপি’র আহবায়ক মোস্তফা সালাউজ্জামান ওপেল। এ সময় লালমনিরহাট জেলা বিএনপি’র উপদেষ্টা ও সাবেক পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা  অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত) শহিদুল্লাহ প্রধান, পাটগ্রাম উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ্ব ওয়ালিউর রহমান সোহেল, সদস্য শওকত হায়াত প্রধান বাবু, বাদশা জাহাঙ্গীর মোস্তাজির চপল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তানভীর আহমেদ, উপজেলা যুবদলের রেজাউল আলম মিঠু, সিনিয়র সহ-সভাপতি আমিনুর রহমান বাবুল, সহ-সভাপতি সিরাজুল ইসলাম বসুনিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক দুলালসহ প্রেসক্লাবের সদস্য এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone