শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট
চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী!

চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী!

লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১০নং বড়বাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কলাখাওয়া মৌজা নিবাসী কিংবদন্তী প্রখ্যাত লোকসংগীত শিল্পী ও পালাগানের দোহার শ্রদ্ধেয় গোপাল চন্দ্র বর্মণ (গোপাল দোয়ারী) (৭০) শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টা ১০মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহলোক ত্যাগ করে পরলোক গমন করেছেন। (দিব্যাং লোকং সগচ্ছত)।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ২পুত্র, ১কন্যা, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পরিচিত জন ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন ও এলাকাবাসী তাঁকে একনজর দেখার জন্য তাঁর লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১০নং বড়বাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কলাখাওয়াস্থ নিজ বাড়িতে ছুটে যান।
পরে শ্মশানে তাঁর মরদেহ শবদাহ করা হয়। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

গোপাল চন্দ্র বর্মণ (গোপাল দোয়ারী)-এঁর মৃত্যুতে সাপ্তাহিক আলোর মনি পত্রিকা শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে গোপাল চন্দ্র বর্মণ (গোপাল দোয়ারী)র আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য যে, গোপাল চন্দ্র বর্মণ (গোপাল দোয়ারী) লালমনিরহাটের লোকজ সংস্কৃতির ধারক ও বাহক এবং গ্রামীণ পালা গানের রসাত্মক ভূমিকায় অভিনয় করতেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone