শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৩টায় বি আর ই এল লালমনিরহাট অঞ্চল (রেজি নং: বি/১৭০৩) এর আয়োজনে এ র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

বি আর ই এল লালমনিরহাট অঞ্চলের পরিচালক রেনায়েল আলম-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বি আর ই এল কেন্দ্রীয় কমিটির সভাপতি আখতারুজ্জামান। এতে প্রধান আলোচক ছিলেন বি আর ই এল কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সেলিম পাটোয়ারী। এতে বিশেষ অতিথি ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশন রংপুর অঞ্চলের উপদেষ্টা আব্দুল বাতেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন রাজশাহী মহানগরের সভাপতি আব্দুস সামাদ, শ্রমিক কল্যাণ ফেডারেশন লালমনিরহাট জেলার উপদেষ্টা মাওলানা হাবিবুর রহমান, এ্যাডভোকেট আবু তাহের, হাফেজ শাহ আলম। এ সময় বি আর ই এল লালমনিরহাট অঞ্চলের শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে র‍্যালিটি লালমনিরহাট রেলওয়ে প্লাটফর্ম প্রদক্ষিণ করে একই স্থানে এসে শ্রমিক সমাবেশে মিলিত হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone