শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে চাষীদের স্বপ্ন দুলছে শিমের থোকায় থোকায় লালমনিরহাট সদর উপজেলা চাউল কল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত লালমনিরহাটে কালিরহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দূর্নীতিবাজ বাবলু আহমেদ-এঁর বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে এ জেলার শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি ও বিশিষ্ট জনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দার-এঁর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাপ্তাহিক আলোর মনি পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ হেলাল হোসেন কবির, দৈনিক দাবানল প্রতিনিধি রুহুল আমিন বাবু, কাজীর চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাকিম খান, চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইদ্রিস আলী, জেলা কর্মপরিষদ সদস্য লালমনিরহাট ২নং আসনের নমিনি এ্যাডঃ মোঃ ফিরোজ হায়দার লাভলু, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাফিজুর রহমান হাফিজ, লালমনিরহাট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক প্রমুখ। এ সময় দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) টি. এম. এ. মমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নূরে তাসনিম, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌসসহ শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি ও বিশিষ্ট জনগণ উপস্থিত ছিলেন।

 

মতবিনিময় সভায় নানা শ্রেণি পেশার মানুষজন তাদের বিষয়ের সম্ভাবনা ও সমস্যার কথা বক্তব্যে তুলে ধরেন। তুলে ধরা বক্তব্যের মধ্যে গুরুত্বপূর্ণ ছিল মাদক নির্মূল, আইন শৃঙ্খলার উন্নতি, বিদ্যমান সমস্যা।

 

মতবিনিময় সভায় বিভিন্ন প্রশ্নের জবাবে লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দার বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যে উদ্ভূত পরিস্থিতি তৈরি হয়েছে তা দ্রুত সমাধান হবে। জেলার উন্নয়নের কার্যক্রম কিভাবে এগিয়ে নেয়া যায় তার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে। সভার মধ্যে যে আলোচনা হবে তার মধ্যে গুরুত্বপূর্ণ প্রতিটি বিষয় প্রধান উপদেষ্টার দপ্তরে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone