শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
লালমনিরহাটে রেলওয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ!

লালমনিরহাটে রেলওয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ!

লালমনিরহাটে রেলওয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাটের ডিভিশনাল এস্টেট অফিস ও রেলওয়ে ল্যান্ডস্ এন্ড বিল্ডিংস বিভাগ।

 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট জেলা শহরের বি ডি আর রোডের বসুন্ধরা মার্কেট এলাকায় এ অভিযান শুরু হয়।

 

ওই এলাকার ব্যবসায়ী শরীফ মোঃ আতাউল্লাহ্ সরকার এর ব্যবসা প্রতিষ্ঠানে এ উচ্ছেদ অভিযান চালায়।

 

ওই ব্যবসায়ী রেলওয়ের ১হাজার বর্গফুট জায়গায় অবৈধভাবে স্থাপনা নির্মাণ করে ব্যবসা করে আসছিল। এর আগে রেল কর্তৃপক্ষ তাকে ৩দফা নোটিশ প্রদান করেন। কিন্তু সে জায়গা ছেড়ে না দেয়ায় আদালতে মামলা দায়ের হয়। মামলার রায়ের প্রেক্ষিতে ভেক্যু দিয়ে স্থাপনা গুড়িয়ে দেয় কর্তৃপক্ষ।

 

এ উচ্ছেদ অভিযানের সময় বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাটের ডিভিশনাল এস্টেট অফিস ও রেলওয়ে ল্যান্ডস্ এন্ড বিল্ডিং বিভাগের ডেপুটি কমিশনার পূর্ণেন্দু দেব, সহকারী কমিশনার (জে এম শাখা) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপসী তাবাস্‌সুম ঊর্মিসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

 

এ বিষয়ে ব্যবসায়ী শরীফ মোঃ আতাউল্লাহ্ সরকারের বক্তব্য জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone