শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার!

ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার!

লালমনিরহাটে আদিতমারীর গোবর্ধন নামক এলাকায় তিস্তা নদী সংলগ্ন চর থেকে উদ্ধার করা অজ্ঞাতনামা মরদেহের পরিচয় সনাক্ত হয়েছে।

 

মরদেহটি পার্শ্ববর্তী দেশ ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রী এমআর, পাউডায়াল এর (Mr.poudyal) বলে জানা গেছে।

 

বিষয় নিশ্চত করেছেন লালমনিরহাটের আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদ উন নবী। তিনি রাতে বিষয়টি নিশ্চিত করে আরও জানান, তার লাশ হস্তান্তরের জন্য এরই মধ্যে মঙ্গলবার (১৬ জুলাই) সাড়ে ১০টায় লালমনিরহাটের বুড়িমারী পুলিশ ইমিগ্রেশনে পৌছানো হয়েছে।

 

থানা ও সংশ্লিষ্ঠ সূত্রগুলো জানায়, সোমবার (১৫ জুলাই) বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন চর এলাকায় তিস্তা নদীর পানিতে ভেসে থাকা গলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

 

পরে আদিতমারী থানা পুলিশ খবর পেয়ে গলিত মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। পাশা-পাশি লাশের পরিচয় সনাক্তে তৎপরতা অব্যাহত রাখেন তারা। অবশেষে তথ্য প্রযুক্তি ব্যবহারে ভারতীয় সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর লাশ পরিচয় মিলে তার। এ ঘটনায় উভয় দেশের মানুষ মাঝে আলোড়ন সৃষ্টি করেছে। তবে এটি পানিতে ডুবে মৃত্যু হত্যা না আত্মহত্যা তা এ খবর লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone