শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক ৩০% বীর মুক্তিযোদ্ধা কোঠা পূর্ণবাসনের জন্য চাকরির ক্ষেত্রে কোঠা প্রণয়ন করে থাকে। স্বাধীনতার অপশক্তি বিএনপি-জামাত মদতে সারাদেশে কোঠার বিরুদ্ধে সামাজিক আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে এরই প্রতিবাদে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় গোল চত্ত্বরে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও উপজেলা কমান্ড লালমনিরহাট এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লালমনিরহাট এর যৌথ আয়োজনে এ মানববন্ধন ও স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়।

 

এ সময় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড জেলা ও উপজেলা এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা ও উপজেলা লালমনিরহাট এর বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সন্তানগণ উপস্থিত ছিলেন।

 

পরে লালমনিরহাটের মিশন মোড় গোল চত্ত্বরে মানববন্ধন শেষে লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারক লিপি প্রদান করেন মর্মে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone