শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা

লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা

লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযানে ৩৫,০০০/- টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (১৫ জুলাই) স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বিভাগীয় কার্যালয় রংপুর এবং লালমনিরহাট সদর উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলায় একটি মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট অভিযানে লালমনিরহাট জেলা শহরের বিডিআর গেটে অবস্থিত প্যারাডাইস সুইটস এবং গোশালা রোডে অবস্থিত প্রদীপ মিষ্টান্ন ভান্ডারে বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়া দই ও মিষ্টি পণ্য বিক্রি-বিতরণ করায় এবং পণ্যের মোড়কে উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ, বিক্রয় মূল্য উল্লেখ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় যথাক্রমে ১০,০০০/- ও ১৫,০০০/- টাকা জরিমানা করা হয় এবং পরবর্তী ৭ কর্মদিবসের মধ্যে লাইসেন্স গ্রহণের নির্দেশ প্রদান করা হয়। এছাড়া মিশন রোডে অবস্থিত নাটোর সুইটস এন্ড রেস্টুরেন্টে নষ্ট দই ও ভালো দই একই ফ্রিজে এক সাথে রাখা এবং দই, ঘি পণ্যে সঠিক মোড়ক ব্যবহার না করায় একই আইনে ১০,০০০/- জরিমানা করা হয়।

 

উক্ত অভিযানে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌস। প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিএসটিআই বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক (মেট্রোলজি) প্রান্তজিত সরকার ও ফিল্ড অফিসার (সিএম) খন্দকার মোঃ জামিনুর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন পরীক্ষক (মেট্টোলজি) সন্দীপ দাশ।

 

রংপুর বিভাগীয় অফিস প্রধান ও উপ-পরিচালক (মেট্টোলজি) মফিজ উদ্দিন আহমাদ জানান, জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয় রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone