শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে অটোবাইক সমস্যা প্রকট হয়ে দাঁড়িয়েছে? লালমনিরহাটে বাধা পেয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ না করেই ফিরে গেলেন রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীরা! লালমনিরহাটে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের উপদেষ্টা হলেন অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক শ্যামল লালমনিরহাটে পরিবার পরিকল্পনা কার্যক্রম চলছে কাগজে-কলমে! যানজটে নাকাল লালমনিরহাট জেলা শহরবাসী লালমনিরহাটে জমি জবর দখলের চেষ্টা ও ভয়ভীতির হুমকির অভিযোগে মামলা! লালমনিরহাটে দুঃস্কৃতিকারী ও দস্যু প্রকৃতির সংঘবদ্ধ অপরাধীর বিরুদ্ধে ২লক্ষ টাকা চাঁদার অভিযোগে মামলা! লালমনিরহাটে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটের নদীগুলোর চরের মানুষের নানান সমস্যা! লালমনিরহাটে ১৫হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে তামাক চাষী বিরুদ্ধে!

লালমনিরহাটে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

লালমনিরহাটে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (৩০ জুন) সকাল ১১টায় লালমনিরহাটের স্টেশন রোডস্থ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা লালমনিরহাট জেলা শাখার কার্যালয়ের হলরুমে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সভাপতি ফেরদৌসী বেগম বিউটি-এঁর সভাপতিত্বে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার কার্যকরী সদস্য মুনীম হোসেন প্রতীক-এঁর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি ছিলেন ভারতের জলপাইগুড়ির করতোয়া নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সহ-সভাপতি অধ্যাপক দেবযানী সেনগুপ্ত। আমন্ত্রিত অতিথি ছিলেন রংপুরের তিস্তা নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সভাপতি শাহিদা মিলকি, সাধারণ সম্পাদক রেজিনা সাফরিন, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক শাহানা রহমান। বক্তব্য রাখেন স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক তহমিনা বেগম ইলা প্রমুখ। কবিতা আবৃত্তি করেন আজমেরী পারউইন লাবনী, পি কে বিক্রম, মোছাঃ সরমিন আরা হক প্রমুখ। সংগীত পরিবেশন করেন রাওয়ানা মার্জিয়া, ফারুক আহমেদ সূর্য প্রমুখ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদসহ স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

পরে ভারতের জলপাইগুড়ির করতোয়া নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের সহ-সভাপতি অধ্যাপক দেবযানী সেনগুপ্তকে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার সৌজন্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone