শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে!
লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি চাঁদাবাজ, মাদকসেবী, জুয়ারি, নারীলোভী ও নির্যাতনকারী রাশেদ জামান বিলাস ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জুন) দুপুরে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের আদিতমারী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সর্বস্তরের জনগণের আয়োজনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে বৃহস্পতিবার (১৩ জুন) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনবিরোধী, শৃঙ্খলা-পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মোঃ রাশেদ জামান বিলাস (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, লালমনিরহাট জেলা শাখা) কে তার স্বীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাস ছাত্রলীগের পদ পেয়ে বেপরোয়া হয়ে উঠেন। বাংলাদেশ ছাত্রলীগের নাম ব্যবহার করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে চাঁদাবাজি শুরু করেন। তার আচরণে অতিষ্ট এলাকার ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। গত ৯ জুন দুপুরে আদালত চত্ত্বর থেকে বের হতেই আইয়ুব আলী নামে এক গরু ব্যবসায়ীকে চা খাওয়ানোর কথা বলে মোটর সাইকেলে তুলে নিয়ে মারধর করে। তাকে আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পরে আড়াই লাখ টাকা বুঝে নিয়ে ছেড়ে দেয়া হয়।

মানববন্ধন থেকে এলাকাবাসী লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ নথিভুক্ত করে অব্যাহতি প্রাপ্ত জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাসসহ চাঁদাবাজির ঘটনায় অভিযুক্ত ৬ নেতাকর্মীকে গ্রেফতারের দাবি জানান।

ভুক্তভোগী গরু ব্যবসায়ী আইয়ুব আলী বিলাস বাহিনীর নির্যাতন ও বন্দিদশার লোমহর্ষক বর্ণনা দিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন। এ সময় কিশামত চড়িতাবাড়ি গ্রামের তোতা মিয়া, শাহ আলম, আজিজার রহমান বক্তব্য রাখেন।

এর আগে সোমবার (১০ জুন) রাতে লালমনিরহাট সদর থানায় সভাপতি বিলাসসহ ৬জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন একজন গরু ব্যবসায়ী। অভিযোগে দাবি করা হয়, তার হাত-পা বেঁধে আটকে রেখে আড়াই লাখ টাকা চাঁদা আদায় করেন লালমনিরহাট জেলা ছাত্রলীগ সভাপতি রাশেদ জামান বিলাসসহ (৩১) অভিযুক্তরা।

এদিকে একই দিনে লালমনিরহাট সদর থানার সামনে লালমনিরহাট জেলা ছাত্রলীগের আয়োজনে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চাঁদাবাজ, মাদকসেবী, জুয়াড়ি, নারীলোভী ও নির্যাতনকারী রাশেদ জামান বিলাস ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone