শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ঈদ পুনর্মিলনী ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে পাটচাষী সমাবেশ অনুষ্ঠিত লালমনিরহাটের লোহাকুচি সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত লালমনিরহাটে বিডিআর গেট ও মোগলহাট গেটে ওভারপাস নির্মাণের দাবি! দেশী মাছের আকাল: পাইকারি মাছ বাজারে নেই পর্যাপ্ত সরবরাহ লালমনিরহাট রেল বিভাগের ৫৭লাখ ৬হাজার ৩শত ৭৩টাকা বিদ্যুৎ বিল বকেয়া! লালমনিরহাটে সড়ক ও জনপদ বিভাগের গাফিলতিতে ঢালাই (মিক্সার মেশিন) জাতীয় মহাসড়কে ভোগান্তি! লালমনিরহাটে যাতায়াতের নৌকার জন্য ভুক্তভোগীর আকুতি! লালমনিরহাটে পলিথিনের ব্যবসা জমজমাট নজরদারি নেই প্রশাসনের লালমনিরহাটে ঘর নির্মাণ, চিকিৎসা ও যাতায়াতের নৌকার জন্য ডিসি ও ইউএনও’র বরাবরে ভুক্তভোগীর আবেদন!
তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু

তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু

লালমনিরহাটে “আলোকিত লালমনিরহাট আমাদের অঙ্গীকার” প্রতিপাদ্যকে সামনে রেখে এসএসসি ২০২৪ পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জুন) সকাল ১১টায় লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে বিএনপি লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা উপকমিটির আহবায়ক এ্যাড. জিন্নাত ফেরদৌস আরা রোজী-এঁর সভাপতিত্বে লালমনিরহাট জেলা বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল বাশার সুমন-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এতে বিশেষ অতিথিবৃন্দ ছিলেন লালমনিরহাট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লায়লা হাবিব, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম রফিক, মোঃ রোকন উদ্দিন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, এ্যাড. নজরুল ইসলাম সরকার, এবিএম ফারুক সিদ্দিকী, মোঃ জাহিদ হোসেন মজনু, মোঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, মোঃ সাহেদুল হক পাটোয়ারী, মোঃ মজমুল হোসেন প্রামানিক, লালমনিরহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, লালমনিরহাট সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শীবেন্দ্র নাথ রায় শিবু, লালমনিরহাটের সকল উপজেলা ও পৌর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, জেলা ইউনিটের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। শিক্ষার্থী ও অভিভাবকদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন শাবাব শাহরিয়ার পাটোয়ারী, বাররাহ বিনতে জাহাঙ্গীর হিয়া, ইহসান ইলাহী কাব্য, মোঃ তাহমিদ আহমেদ তুতুল, মাইশা ফাহমিদা ইভা, একেএম সাইয়্যাদিন মোরসালিন, বাদশা জাহাঙ্গীর মোস্তাজির চপল, সুরাইয়া হক শাম্মী, শওকত হায়াত প্রধান বাবু, মফিদুল ইসলাম, হসানুল হক বান্না প্রমুখ। অনুপ্রেরণামূলক শুভেচ্ছা বক্তব্য রাখেন আহমিক হাবিব, আহনাফ হাবিব প্রমুখ। এ সময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অভিভাবক এবং সংবর্ধিত শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, দেশে এক দলীয় শাসন ব্যবস্থা বিরাজমান তাই সংসদের বাহিরের দলগুলো বিভিন্ন মামলা-হামলায় স্বীকার হচ্ছে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর। দেশের সেবায় তোমাদের মেধাকে কাজে লাগাতে রাজনৈতিক চর্চা করতে হবে।

তিনি আরও বলেন, দেশে রাজনৈতিক সংকটের কারণে মেধাবীরা রাজনীতিতে আসতে চায় না। তাই দেশের রাজনৈতিক অঙ্গণ মেধা শূন্য হয়ে পড়ছে। অনেকে আছে অবসর জীবনে রাজনীতিতে এসে সংসদে জায়গা দখল করে। তারা সঠিক বয়সে রাজনৈতিক চর্চা না করে অচল অবস্থায় এসে রাজনৈতিক ব্যবস্থায় কৃত্রিম সংকট তৈরি করছে। তিনি মেধাবীদের রাজনীতিতে আসার আহবান জানান।

পরে ১শত ৯১জন শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone