শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাট জেলা পরিষদের উপ নির্বাচনের তফসিল গণ-বিজ্ঞপ্তি ঘোষণা

লালমনিরহাট জেলা পরিষদের উপ নির্বাচনের তফসিল গণ-বিজ্ঞপ্তি ঘোষণা

লালমনিরহাট জেলা পরিষদের উপ নির্বাচনের তফসিলের গণ-বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে। আগামী শনিবার (৯ মার্চ) শুধুমাত্র চেয়ারম্যান পদে এ উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ লুৎফুল কবীর সরকার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় গত ২৭ নভেম্বর লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন অ্যাড. মোঃ মতিয়ার রহমান। ওই দিন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর এ সংক্রান্ত একটি আবেদন করেন তিনি। তাঁর পদত্যাগপত্র গ্রহণ করে লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে একটি প্রজ্ঞাপন জারি করে উক্ত মন্ত্রণালয়। পরে লালমনিরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ তাহমিদুল ইসলাম বিপ্লবকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রণালয়।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, উপ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী), মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি), আপিল দায়েরের তারিখ শুক্রবার-রবিবার (১৬-১৮ ফেব্রুয়ারি), আপিল নিষ্পত্তির তারিখ সোমবার-মঙ্গলবার (১৯-২০ ফেব্রুয়ার), প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী), প্রতীক বরাদ্দের তারিখ শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) এবং ভোটগ্রহণের তারিখ শনিবার (৯ মার্চ)।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার মোঃ লুৎফুল কবীর সরকার জানান, উপ নির্বাচনের তফসিল মোতাবেক ভোট হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) দিয়ে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone