শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটের নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য করার দাবীতে- সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাটের নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য করার দাবীতে- সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাট সদর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড. মোঃ মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী’র সদয় দৃষ্টি আকর্ষণে জন্য- সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১১টা ৩০মিনিটে চেম্বার ভবনে লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু। এ সময় লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু বাদল বলেন, প্রিয় সাংবাদিক বৃন্দ, গত ৭ জানুয়ারী ২০২৪ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট সদর-৩ আসনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত আমাদের প্রিয় নেতা জনাব অ্যাড. মোঃ মতিয়ার রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয় অর্জন করায় আজকের এই সাংবাদিক সম্মেলন। মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় একাধারে চতুর্থ বারের মতো নির্বাচিত হওয়া মাননীয় প্রধানমন্ত্রীকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

 

প্রিয় সাংবাদিক বৃন্দ, আজকের এই সাংবাদিক সম্মেলনে লালমনিরহাট সদর-৩ সংসদীয় আসনের ব্যবসায়ী সমাজ, বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক কর্মী, ধর্মীয় সর্বস্থরের প্রতিনিধি নব নির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড, মোঃ মতিয়ার রহমানকে আগামী মন্ত্রী পরিষদ সভায় সদস্য মনোনীত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সবিনয় দৃষ্টি আকর্ষণ করছি।

 

প্রিয় সাংবাদিক বৃন্দ, আপনারা জানেন, লালমনিরহাট সদর-৩ সংসদীয় আসনটি রাজনৈতিক ও সামাজিকভাবে দীর্ঘদিনের একটি অবহেলিত ও বঞ্চিত এলাকা। অধিকাংশ সময়ে অন্যান্য দলের সংসদ সদস্য থাকায় লালমনিরহাট-৩ আসনের কোন উন্নয়ন সাধিত হয়নি। পক্ষান্তরে আওয়ামী লীগ দলীয় মন্ত্রী মহোদয়গণ তাদের নিজ এলাকার বাইরে অর্থাৎ লালমনিরহাট সদর সংসদীয় আসনে দৃষ্টিপাত না করায় লালমনিরহাট সদর আসনের মানুষ উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত হয়েছেন।

 

প্রিয় সাংবাদিক বৃন্দ। আপনারা জানেন, লালমনিরহাট সদর আসনটি স্মার্ট অঞ্চল হিসেবে গড়ে তুলবার মত একটি উপযোগী অঞ্চল। এটি আন্তর্জাতিক যোগাযোগের ট্রানজিট পয়েন্ট হিসেবে ভারতের সাথে পূর্বের ব্যবহৃত মোগলহাট রেলপথ ও স্থল বন্দর চালু করে এই অঞ্চলের ঐশ্বর্য্য বিকশিত করার পদক্ষেপ এ পর্যন্ত কোন এমপি বা মন্ত্রী গ্রহণ করেননি। তাই মোগলহাট স্থলবন্দর চালুকরণের পাশাপাশি এ অঞ্চলে একটি অর্থনৈতিক অঞ্চল স্থাপন, বহুল প্রত্যাশিত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন এবং লালমনিরহাটের এয়ারপোর্টটি পুনরায় চালুকরণ এ অঞ্চলের মানুষের প্রাণের দাবিতে পরিণত হয়েছে।

 

প্রিয় সাংবাদিক বৃন্দ, আপনারা জানেন যে, এ অঞ্চলের অর্থকারী ফসল ধান, পাট, ভুট্টা ও আলুসহ অন্যান্য ফসলের সমাহারের সঙ্গে শ্রমজীবী মানুষের আধিক্য থাকা সত্বেও কোন এমপি বা মন্ত্রী এখানে কোন শিল্পাঞ্চল গড়ে তোলার পদক্ষেপ গ্রহণ করেননি। এই স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য আমরা লালমনিরহাট সদর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড. মোঃ মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করে আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

 

প্রিয় সাংবাদিক বৃন্দ, আমরা বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্নেহ ভরে তার আস্থাভাজন কর্মী জনাব অ্যাড, মোঃ মতিয়ার রহমানকে যেভাবে দলীয় মনোনয়ন দান করেছেন, ঠিক সেভাবেই জনবান্ধব, কর্মীবান্ধব ও নিষ্ঠাবান এই সংগঠক’কে নতুন মন্ত্রী পরিষদের একজন সদস্য মনোনীত করে লালমনিরহাট সদর-৩ আসনের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নে সদয় হবেন। মহান সৃষ্টিকর্তা বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থ্য জীবন ও দীর্ঘায়ু দান করুন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone