শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে কাজ না করায় উপজেলা অফিস সহকারীর ওপর হামলা

সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে কাজ না করায় উপজেলা অফিস সহকারীর ওপর হামলা

লালমনিরহাটে আওয়ামী লীগের সময়ে চাকুরি পেয়েও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামানের নৌকার পক্ষে কাজ না করায় উপজেলা পরিষদের অফিস সহকারীর ওপর হামলার অভিযোগ উঠেছে শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে।

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) এই ঘটনার বিচার চেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী উপজেলা পরিষদের অফিস সহকারী শরিফুল ইসলাম (৩৫)।

 

শরিফুল কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের মৃত মনজার আলীর ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদের অফিস সহকারী পদে কর্মরত।

 

এর আগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন কালে তুষভান্ডার বাজারে তার ওপর হামলা চালায় নৌকার সমর্থকরা।

 

অভিযোগ সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা নির্বাচন কমিশনের অধীনে দায়িত্ব পালন করছেন। দায়িত্বের অংশ হিসেবে পুলিশ অফিসারদের প্রশিক্ষণ সংক্রান্ত চিঠি নিয়ে বৃহস্পতিবার বিকেলে অফিস থেকে বের হন কালীগঞ্জ উপজেলা পরিষদের অফিস সহকারী শরিফুল ইসলাম।

 

তুষভান্ডার বাজারে পৌঁছলে শ্রমিক লীগ নেতা আজিজুল ও ফজলুলসহ চার থেকে পাঁচ জন তার পথরোধ করে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদের নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে বলেন। সরকারি চাকরি করায় নির্বাচনের প্রচারণা করা যাবে না জানালে তার ওপর ক্ষিপ্ত হয়ে বলেন, ‘আওয়ামী লীগ চাকরি দিয়েছে সেই আওয়ামী লীগের নৌকার কাজ করবি না’ বলে অকথ্যভাষায় গালমন্দ করেন। এক পর্যায়ে লাঠি দিয়ে শরিফুলের মাথায় আঘাত করেন তারা।

পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

অভিযুক্তরা হলেন- উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম (৪৫), একই এলাকার কাশিরাম গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে ফজলুল হক (৪৫) ও অজ্ঞাতনামা ৪/৫ জন। এরা সবাই নৌকার প্রার্থী সমাজকল্যাণমন্ত্রীর সমর্থক।

এ ঘটনায় আহত শরিফুল ইসলাম সহকারী রিটার্নিং কর্মকর্তা কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমামের কাছে লিখিত অভিযোগ করেন।

 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লালমনিরহাট-২ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা জহির ইমাম বলেন, অভিযোগটি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হয়েছে।

 

উল্লেখ্য যে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে রয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সিরাজুল হক, ট্রাক প্রতীকে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ মমতাজ আলী, জাতীয় পার্টির মোঃ দেলোয়ার হোসেন (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মোঃ দেলাব্বর হোসেন (ডাব) ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)র মোঃ শরিফুল ইসলাম (আম), জাকের পার্টির মোঃ রজব আলী (গোলাপ ফুল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone