শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত

জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত

লালমনিরহাটে “শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা”, ” নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ” স্লোগান নিয়ে ২৫ নভেম্বর ২০২৩ হতে ১০ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১১টা ১০মিনিটে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর লালমনিরহাটের আয়োজনে স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সমূহ লালমনিরহাটের সহযোগিতায় এ আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

মহিলা বিষয়ক অধিদপ্তর লালমনিরহাটের উপ-পরিচালক রশিদা খাতুন-এঁর প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. সফুরা বেগম রুমী, লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায়, ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকী। বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ফেরদৌসী বেগম বিউটি প্রমুখ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, প্রকাশক মোঃ রমজান আলীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে লালমনিরহাট সদর উপজেলা ও লালমনিরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য যে, লালমনিরহাট সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্তরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী লিপি বেগম, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ললিতা রাণী, সফল জননী নারী মোছাঃ ফরিদা পারভীন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী মোছাঃ মকছুদা খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছাঃ সুজাতা বেগম ও লালমনিরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্তরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ উম্মে হাজরা, শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নমিতা রায়, সফল জননী নারী মোছাঃ পেয়ারী বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী মোছাঃ শিরিনা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছাঃ সুজাতা বেগম।

 

এ ৫টি ক্যাটাগরীতে লালমনিরহাট সদর উপজেলা পর্যায়ে ৫জন ও লালমনিরহাট জেলা পর্যায়ে ৫জন মোট ১০জনকে শ্রেষ্ঠ জয়িতা সম্মানা প্রদান করা হয়। তাঁদের প্রত্যেককে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলেদেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone