শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
ন্যাশনাল ব্যাংক লিমিটেড লালমনিরহাট উপশাখা’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংক লিমিটেড লালমনিরহাট উপশাখা’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাটে ন্যাশনাল ব্যাংক লিমিটেড লালমনিরহাট উপশাখা’র শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৬ নভেম্বর) সকাল ১১টায় লালমনিরহাটের রেল বাজারস্থ পাটোয়ারী মার্কেটে এ উপশাখা’র শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ন্যাশনাল ব্যাংক লিমিটেড লালমনিরহাট উপশাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ও ইনচার্জ মোঃ তাহমিদ ইসলাম খন্দকার-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের ইভিপি ও আঞ্চলিক প্রধান মোঃ রাজুনুর রশিদ। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও গোশালা রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মোকছেদুর রহমান। বক্তব্য রাখেন ন্যাশনাল ব্যাংক লিমিটেড কুড়িগ্রাম শাখার ভিপি ও ব্যবস্থাপক মোঃ ফুলজার হোসেন, লালমনিরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রাশেদুল হাসান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের লালমনিরহাট জেলা ইউনিট কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ প্রমুখ। এ সময় বঙ্গবন্ধু পরিষদ লালমনিরহাটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অবঃ) আব্দুল মজিদ মন্ডল, ন্যাশনাল ব্যাংক লিমিটেড রৌমারী শাখা, বুড়িমারী শাখা, ভুরুঙ্গামারী শাখা, বদরগঞ্জ উপশাখার ব্যবস্থাপক ও ইনচার্জ এবং বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দসহ গ্রাহক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরে মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এরশাদুল্লাহ।

 

প্রসঙ্গত, প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ৪০বছর ধরে ন্যাশনাল ব্যাংক লিমিটেড কাজ করছে। সেই সাথে ৪৬তম লালমনিরহাট উপশাখা’র ফিতা কেটে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone