শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা প্রশাসকের বিজ্ঞপ্তি প্রকাশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা প্রশাসকের বিজ্ঞপ্তি প্রকাশ

লালমনিরহাটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে শোভাযাত্রা, শো-ডাউন, মিছিল ও প্রচারণা কার্যক্রম হতে বিরত থাকা প্রসঙ্গে নোটিশ দ্বারা এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

 

শুক্রবার (১৭ নভেম্বর) লালমনিরহাট জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এর রিটার্নিং অফিসার মোহাম্মদ উল্যাহ স্বাক্ষরিত এক নোটিশ বিজ্ঞপ্তি তে এটি প্রকাশ করা হয়।

 

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, “সংশ্লিষ্ট সকলের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪ উপলক্ষ্যে ভোটগ্রহণ আগামী ০৭ জানুয়ারি, ২০২৪ তারিখে অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে সম্ভাব্য প্রার্থী বা তাদের পক্ষে অন্য কোন ব্যক্তি পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, ফেস্টুন, গেইট, তোরণ বা ঘের, প্যান্ডেল, আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনী ক্যাম্প থাকলে সেগুলি আগামী ২৫ নভেম্বর, ২০২৩ তারিখের মধ্যে নিজ উদ্যোগে অপসারণ এবং মোটরসাইকেল/অন্যান্য যানবাহন শোভাযাত্রা, শো-ডাউন, মিছিল, নির্বাচনী প্রচারণায় প্রীতিভোজ ও জনমনে আতংক সৃষ্টি করে এমন কার্যক্রম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।

 

উল্লিখিত সময়ের মধ্যে পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, ফেস্টুন, গেইট, তোরণ বা ঘের, প্যান্ডেল, আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী ও নির্বাচনী ক্যাম্প থাকলে সেগুলি অপসারণ করা না হলে এবং মোটরসাইকেল/ অন্যান্য যানবাহন শোভাযাত্র শো-ডাউন, মিছিল, নির্বাচনী প্রচারণায় প্রীতিভোজ ও জনমনে আতংক সৃষ্টি করে এমন কার্যক্রমে অংশগ্রহণ করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

 

প্রসঙ্গত, নির্বাচন অগ্রাধিকার অতীব জরুরী, বিষয়টি অতীব জরুরী বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone