শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট
পাটগ্রামে স্বেচ্ছাসেবক দলের কমিটি প্রত্যাখান

পাটগ্রামে স্বেচ্ছাসেবক দলের কমিটি প্রত্যাখান

লালমনিরহাট জেলায় পাটগ্রাম উপজেলার বাউড়া ইউনিয়নের নবগঠিত কমিটি প্রত্যাখান করেছেন বাউড়া ইউনিয়ন বিএনপি ও বাউড়া স্বেচ্ছাসেবক দলের ৯টি ওয়ার্ডের কাউন্সিলরা।

 

বুধবার (১০ মে) সন্ধ্যায় ইউনিয়ন বিএনপির কার্যালয়ে এ ঘোষণা দেওয়া হয়।

 

এ সময় বাউড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ শামসুল আলম, সাধারণ সম্পাদক আবু নাসের সোহেল বলেন,  ইউনিয়ন বিএনপির সাথে কোন প্রকার আলোচনা না করে এবং স্বেচ্ছাসেবক দলের  ওয়ার্ড কাউন্সিলরদের কোন প্রকার মতামত না নিয়ে রাতের আধারে স্বেচ্ছাসেবক দলের উপজেলা সদস্য সচিব আরশ উল বসুনিয়া দূর্নীতি করে টাকার বিনিময়ে একক সেচ্ছাচারিতায় অযোগ্যদের দিয়ে রাতের আধারে ফেসবুকের মাধ্যমে কমিটি দেয়, এজন্য বাউরা ইউনিয়ন বিএনপি এই কমিটি  প্রত্যাখান করেছে এবং আরশ উল বসুনিয়ার পদত্যাগ দাবি করে।

 

গত ৮ মে গোপনে বাউড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ৩টি পদের একটি কমিটির অনুমোদন দেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক একরামুল হক কিরণ ও সদস্য সচিব আরশ উল বসুনিয়া।  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বাউড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা এ বিষয়টি জানতে পারেন। এর পর থেকেই নেতাকর্মীরা ক্ষুব্দ হয়। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কোন রকম আলোচনা ছাড়াই অগঠনতান্ত্রিকভাবে কমিটি করা হয়েছে।

 

এ সময় বাউড়া ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ বলেন, স্বেচ্ছাসেবক দলের ৯টি ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদকের মতামতের ভিত্তিতে নতুন করে কমিটি গঠনের দাবি জানান তারা। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি দেন তারা।

 

এ সময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বাউরা ইউনিয়নের সমন্বয়কারি রফিকুল ইসলাম প্রধান (জিএস), বাউরা ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ মোঃ সামশুল আলম, বাউরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ আবু নাসের সিদ্দিকী সোহেল, সিনিয়র সহসভাপতি আবদুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন পাটোয়ারি, বাউরা ইউনিয়ন বিএনপির ৯টি ওয়ার্ড এর সভাপতি ও সাধারণ সম্পাদক, বাউরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ৯টি ওয়ার্ড এর সভাপতি/ সম্পাদকসহ  ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone