শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
চতুর্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

চতুর্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

লালমনিরহাটে গুরু গৌরাঙ্গ জয়তু জয় শ্রীকৃষ্ণ চৈতন্য প্রভু নিত্যানন্দ শ্রী অদ্বৈত গদাধর শ্রীবাসাদি গৌর ভক্তবৃন্দ শ্রেষ্ঠ এর শুভ অন্নপ্রাসন উপলক্ষে বিশ্বশান্তি ও মানবকল্যাণ চতুর্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান ও চতুর্থকালীন লীলাকীর্তন মহোৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮ অক্টোবর) লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা (সরকারটারী) গ্রামের মৃণাল চন্দ্রের গৃহাঙ্গনে এ মহোৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অধিবাস, পূজার্চনা ও শ্রীমদ্ভগত গীতাপাঠ, মহানাম যজ্ঞানুষ্ঠান ও লীলাকীর্তন, দধীমঙ্গল, মহাপ্রভুর ভোগ, মহামিলন ও মহোৎসব সমাপ্তি, অধিবাস কীর্তন: স্থানীয় ভক্তবৃন্দ, নামসুধা বরিষণ, লীলা মধু বিতরণ হয়।
এ সময় আমন্ত্রিত অতিথি ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone