শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
নবম পে-স্কেলসহ ৭দফা দাবি আদায়ে মানববন্ধন অনুষ্ঠিত

নবম পে-স্কেলসহ ৭দফা দাবি আদায়ে মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে নবম পে-স্কেল, মহার্ঘ ভাতা, অভিন্ন নিয়োগ বিধি বাস্তবায়নসহ ৭দফা দাবি আদায়ে মানববন্ধন করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী দাবি আদায় ঐক্য পরিষদ।
শনিবার (১ অক্টেবর) লালমনিরহাট জেলার শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় চত্ত্বরে সকালে ঘন্টাব্যাপী মানববন্ধন অংশ নেয় সরকারী দপ্তরে চাকুরী করা ১১তম থেকে ২০তম গ্রেডের কর্মচারীরা।
মানববন্ধনে কয়েকজন খুব আক্ষেপের সাথে বলেন, তারা যে সমান্য পরিমান বেতন পান তা দিয়ে তাদের সংসার চলে না, তাই তারা রাতের মধ্যে রিক্সা চালান। বন্ধের দিনে দিন মজুরের কাজ করেন। দীর্ঘ ৭বছর পেড়িয়ে গেলেও তাদের এখনও পে স্কেল হয়নি। তাদের গায়ে তকমা লাগানো যে তারা সরকারী চাকুরী করে কিন্তু ভিতরে অন্তসার শুন্য ছারা কিছু নেই। আমরা সরকারী চাকুরী করি এই সুবাধে পরিবারের অন্য সদস্যরা সহযোগিতা চায় কিন্তু সেটার সুযোগ হয় না। মাসে ১কেজি গরুর মাংস কেনার সামর্থ হয় না। ৬সদস্যের একটি পরিবার চলতে যতটুকু প্রয়োজন হয় প্রধানমন্ত্রী যেন সেটার ব্যবস্থা করেন এটা আমাদের আকুল আবেদন।
মানববন্ধন বন্ধন থেকে আগামী ২ অক্টোবর সকাল ১০টায় লালমনিরহাট জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি দেয়ার ঘোষণা দেয়া হয়। উক্ত মানববন্ধনে শতাধিক কর্মচারী অংশ নেয়।
এ মানববন্ধনে কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জেলা কমিটির আহবায়ক পারভেজ আক্তার টপি সভাপতিত্ব করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone