শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১, আহত ১

ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১, আহত ১

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন ট্রাকচালক নিহত ও অপরজন আহত হয়েছেন।

 

রোববার (২৯ মে) সকাল ৮টায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ গোলাম রসুল জানান, নিহত ট্রাকচালক বগুড়া জেলার শেরপুর উপজেলার মির্জাপুর এলাকার লোকমান মিয়ার ছেলে মার্কেস আলী (৩৪) এবং আহত ট্রাকচালক যশোর সদর উপজেলার সাদুল্যাপুর এলাকার জাকির হোসেনের ছেলে ফরহাদ হোসেন (৩৩)।

 

তিনি আরও জানান, মার্কেস বুড়িমারী স্থলবন্দর থেকে আসছিলেন এবং ফরহাদ বুড়িমারী স্থলবন্দরের দিকে যাচ্ছিলেন। মার্কেসের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং গুরুত্বর আহত অবস্থায় ফরহাদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

তবে নিহত ট্রাকচালকের হেলপার ইউনুস আলী এ দুর্ঘটনা থেকে অক্ষতভাবে বেঁচে যান বলে জানিয়েছেন কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone