শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ সরকারি তিতুমীর কলেজ, ঢাকা এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাট জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত হলেন যাঁরা! তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
আদিতমারী উপজেলায় ভোট গ্রহণ সম্পন্ন, উফছে পড়া ভোটার

আদিতমারী উপজেলায় ভোট গ্রহণ সম্পন্ন, উফছে পড়া ভোটার

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহণ সম্পন্ন। দ্বিতীয় দফার এই নির্বাচনে যেমন উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। শেষ সংবাদ পর্যন্ত গতকাল বিচ্ছিন্ন একটি ঘটনা ছাড়া অপ্রীতিকর কোনো সংবাদ পাওয়া যায়নি।

 

নির্বাচনকে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে মাঠে কাজ করেছে প্রশাসন। প্রতিটি ইউনিয়নের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রটের একটি করে ভ্রাম্যমান টহল দিয়েছে। সাথে ছিলো পুলিশ ও বিজিবির ট্রাইকিং ফোর্স। ভোটকেন্দ্রগুলোতে মোতায়েন করা হয়েছিল ব্যাপক সংখ্যক আনসার সদস্য।

 

বুধবার রাতে নির্বাচনী এলাকার বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রতারণা বন্ধ রাখার বিধান থাকলে প্রার্থী ও তাদের সমর্থকরা প্রচারণা অব্যাহত রেখেছেন। তবে বিধিবহির্ভূত এই প্রচারণায় খুব একটা সুবিধা করতে পারেনী স্বতন্ত্র ও আওয়ামী লীগ, বিদ্রোহী প্রার্থীরা।

 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) আদিতমারী উপজেলার ৮টি ইউনিয়নের ৮১টি ভোটকেন্দ্রে ১লাখ ৭৮হাজার ২শত ২০জন ভোটার রয়েছে।

 

প্রিজাইডিং অফিসাররা জানিয়েছেন, ভোটার উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। তারা চুড়ান্ত হিসাব না করা পর্যন্ত জানিয়েছেন, প্রায় ৭০ভাগ ভোটার ভোট প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone