শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

লালমনিরহাটে জেএমবির সদস্য আটক!

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানা পুলিশ নব্য জেএমবির সদস্য নাজমুস সাকিব (২৬) নামে একজনকে গ্রেফতার করেছেন।

 

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সহযোগীতায় ঢাকার খিলগাঁও এলাকা থেকে সাকিবকে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশের একটি দল।

 

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম।

 

নাজমুস সাকিব লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামের কোরবান আলীর সন্তান বলে জানা গেছে।

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম সাংবাদিকদের বলেন, নব্য জেএমবি সদস্য নাজমুস সাকিবের নামে পুলিশ সদস্য আহত ও সরকার বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলো আদালত। ওই মামলায় সিটিটিসি সদস্যদের সহযোগীতায় সাকিবকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

 

অফিসার ইনচার্জ এরশাদুল আলম আরও বলেন, গ্রেফতারকৃত সাকিবের নামে আদালতে ৩টি মামলাও রয়েছে যার একটি মামলায় সে জামিনে আছে।

 

বুধবার (১১ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে নাজমুস সাকিবে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে। সাকিবের বড় ভাই রাকিবও নব্য জেএমবির সদস্য। রাকিব বর্তমানে লালমনিরহাট কারগারে আছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone