শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
হাতীবান্ধায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ ও শিশু খাদ্য বিতরণ

হাতীবান্ধায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ ও শিশু খাদ্য বিতরণ

মিজানুর রহমান: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ২নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদে কোভিড-১৯ করোনাকালীন কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী-পেশার ১২৪ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী মানবিক সহায়তা ও ৪৩জন মায়ের হাতে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

 

এ সময় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মঙ্গলবার (১০ আগস্ট) সকালে গড্ডিমারী ইউনিয়ন পরিষদের ১২৪ পরিবারের হাতে তুলে দেওয়া হয় এই উপহার সামগ্রী।

 

উপহার সামগ্রী প্রদান উদ্বোধনের সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি বলেন, ‘করোনাসহ যে কোন দুর্যোগের সময় মানুষের পাশে সব সময় দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। করোনাকালীন সময়ে যাতে কোন গরীব, অসহায় দরিদ্রপীড়িত মানুষ অনাহারে না থাকেন সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হচ্ছে।’

 

এ সময় গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, আমরা বিপদে আপদে আমাদের অভিভাবক গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি মহোদয়কে সব সময় পাশে পেয়েছি। আপনারা আমাদের অভিভাবকের জন্য দোয়া করবেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি উপস্থিত থেকে এই মানবিক সহায়তা প্রদান উদ্বোধন করেন। এ সময় গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলের সভাপতিত্বে গড্ডিমারী ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone