শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন মানুষের আস্থা অর্জনে কাজ করছেন

লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন মানুষের আস্থা অর্জনে কাজ করছেন

মোঃ মাসুদ রানা রাশেদ: লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি সাধারণ মানুষের আস্থা অর্জনে কাজ করছেন।

 

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির অনবদ্য নিদর্শণের লিলাভূমি হিন্দু, খ্রিস্টান, মুসলমান সম্প্রদায় অধ্যুষিত লালমনিরহাট পৌরসভা। ১৯৭২ সালের ২০ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয় লালমনিরহাট পৌরসভা। ২০০৫ সালের ২ মে তা প্রথম শ্রেণীতে উন্নীত হয়।

 

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ রেজাউল করিম স্বপন (নারিকেল গাছ) প্রতীকে ১১হাজার ৩৬টি ভোট পেয়ে প্রথম বারের মতো লালমনিরহাট পৌরসভার মেয়র পদে নির্বাচিত হন। এখান থেকেই তিনি তরীর পাল তুলে রাজনীতির মহাসাগরে যাত্রা শুরু করেন। পৌর নির্বাচনে লালমনিরহাট পৌরসভার মেয়র পদে নির্বাচিত হয়ে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। লালমনিরহাট পৌরসভার পিছিয়ে থাকা জনগণকে এগিয়ে নিতে কাজ করছেন তিনি। এই রাজ পথে আসার আসল লক্ষ্য ছিল লালমনিরহাট পৌরসভার জনগণের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করা।

 

চলতি বছরের ১৪ মার্চ লালমনিরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ রেজাউর করিম স্বপন দায়িত্বভার গ্রহণ করার পর থেকে এ কাজগুলো করে যাচ্ছেন বলে পৌরসভার একাধিক জনগণ জানিয়েছেন।

 

লালমনিরহাট পৌরসভার গরীব-দুঃখী সর্বস্তবের মানুষের কাছে মোঃ রেজাউল করিম স্বপন একজন প্রিয় ব্যক্তিত্ব। অতি সহজেই সাধারণ মানুষের মন জয় করতে পারেন। তিনি লালমনিরহাট পৌরসভার উন্নয়নে নিররসভাবে কাজ করছেন।

 

তিনি জলাবদ্ধতা, মশা, ড্রেনেজ ও লাইটিং ব্যবস্থায় নিয়ে এসেছেন আমুল পরিবর্তন।

 

এরই ধারাবাহিকতায় লালমনিরহাট পৌরসভার ২০২১-২০২২ অর্থবছরের ৪১কোটি ২৪লাখ ৬১হাজার ৫শত ৯৬টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone