শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের চাষীদের বাদাম চাষে আগ্রহ বাড়ছে লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে মাষকলাই (ঠাকরি কালাই) চাষ! লালমনিরহাটে বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন অনুষ্ঠিত দৃষ্টি নন্দন সৌন্দর্য লালমনিরহাটের হাতিরঝিল! লালমনিরহাটে চর খাটামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)কে চাকুরী হতে অব্যাহতির আবেদন! পাটগ্রামে বিচার ও ফাঁসির দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত আদিতমারী উপজেলা বিএনপি’র যৌথ কর্মী সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত
মরহুম জহুরুল হক মামুন-এঁর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

মরহুম জহুরুল হক মামুন-এঁর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

আলোর মনি রিপোর্ট: বুধবার (১৯ মে) বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক মরহুম জহুরুল হক মামুন-এঁর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল এবং ছিন্নমূল দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

সকাল ৯টায় বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টা ১৫মিনিটে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সকল শহীদ সদস্য এবং মরহুম জহুরুল হক মামুন-এঁর আত্মার শান্তি কামনা করে ১মিনিট নীরবতা পালন। সকাল ৯টা ৩০মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম জহুরুল হক মামুন-এঁর প্রতিকৃতিতে মাল্যদান, বাদ জোহর কবর জিয়ারত, বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল এবং ছিন্নমূল দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ।

 

এ সময় লালমনিরহাট জেলা ছাত্রলীগ, লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগ, লালমনিরহাট পৌর ছাত্রলীগ, লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মী, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, মরহুম জহুরুল হক মামুন ১৯৭৩ সালের ১৪ এপ্রিল লালমনিরহাট জেলা শহরের পুরান বাজার এলাকার এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তাঁর পিতা মোঃ গোলাম মোস্তফা মস্তু। তাঁর মাতা মরহুমা মনোয়ারা বেগম। তাঁর স্ত্রী মোছাঃ সাবিনা ইয়াসমীন। কন্যা মিহিরা হক স্নেহা ও পুত্র মোঃ মাজহারুল হক শ্রাবন। পাঁচ ভাই বোনের মধ্যে মরহুম জহুরুল হক মামুন ছিলেন সবার বড়। ২০১৫ সালের ১৯ মে শারীরিক অসুস্থ্যতার কারনে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জহুরুল হক মামুন মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone