শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
অসহায় মানুষের পাশে আবু হানিফ চয়ন

অসহায় মানুষের পাশে আবু হানিফ চয়ন

হেলাল হোসেন কবির: নিজ উদ্যোগে প্রতিনিয়িত অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন আবু হানিফ চয়ন।

 

জানা যায়, আবু হানিফ চয়ন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নসহ আশ পাশের এলাকার সাধারণ মানুষের জন্য নিজ উদ্যোগে কাজ করে আসছেন দীর্ঘদিন থেকে। বিশেষ করে করোনা মহামারিতে নিঃস্বার্থ ভাবে মানুষের পাশে ছিলেন।

 

তরুন এই মানুষটি এলাকার বিভিন্ন সামাজিক ও সেবামূলক কার্যক্রমে নিজেকে মোটামুটি জড়িয়ে রেখেছেন।

 

এবার পবিত্র ঈদ উল ফিতরে মদাতী ইউনিয়নের ৫শতাধিক সাধারণ মানুষকে শাড়ি-লুঙ্গি, চিনি, সেমাই ও নগদ অর্থ বিতরণ করেন।

 

আবু হানিফ চয়ন কালীগঞ্জ উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও রংপুর মহানগরের শ্রমিক লীগের ভাইস চেয়্যারমান। তিনি নিঃস্বার্থভাবে মানুষের দুর্ভোগে পাশে থাকতে চান। তিনি সবার কাছে দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone