শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
তিস্তায় তরুণীর হাত বাঁধা লাশ উদ্ধার! পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগের বিভিন্ন রকমের সবজি বিতরণ

নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগের বিভিন্ন রকমের সবজি বিতরণ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটে নিম্ন আয়ের মানুষ ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন জাতের সবজি বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি মাসুদ রহমান।

 

বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে এ সবজি বিতরণ শুরু হয়। লালমনিরহাট পৌরসভার ২, ৩ ও ৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কার্ভাড ভ্যানযোগে ঘুরে ঘুরে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে সবজির প্যাকেজ তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি মাসুদ রহমান। এ সময় তার সাথে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক আতিক বাবু, পৌর ছাত্রলীগের ৪নং ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক বিশাল মাহমুদ জিমসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ। এদিকে চলমান মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় গোটা দেশে চলছে দ্বিতীয় দফায় লকডাউন। আর এই লকডাউনে খেটে খাওয়া মানুষেরা খুশি ছাত্রলীগের দেওয়া ৭প্রকারের শাক সবজি পেয়ে।

 

বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি মাসুদ রহমান সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরিব দুঃখীদের পাশে দ্বারাতে হবে। তাই আমাদের এই প্রচেষ্টা। আর এটি অব্যাহত রাখার সাধ্যমত চেষ্টা থাকবে আমাদের।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone