শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
পাটগ্রাম প্রেসক্লাবে চুরি! লালমনিরহাটে স্থানীয় রাজনীতি ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা/ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
গণমাধ্যম কর্মীদের জন্য ফ্রী ওয়াইফাই

গণমাধ্যম কর্মীদের জন্য ফ্রী ওয়াইফাই

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গণমাধ্যম কর্মীদের জন্য ফ্রী ওয়াইফাই সেবার ব্যবস্থা করেছে লালমনিরহাট প্রেসক্লাব কর্তৃপক্ষ।

 

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে লালমনিরহাট প্রেসক্লাবে আনুষ্ঠানিক ভাবে ফ্রী ওয়াইফাই সেবার উদ্বোধন করেন লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স।

 

এ সময় লালমনিরহাট প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম দৌলত, কার্যকরী সদস্য তন্ময় আহমেদ নয়ন উপস্থিত ছিলেন।

 

লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স বলেন, আমরা দ্বায়িত্ব নেওয়ার পর অগ্রাধিকার ভিত্তিতে প্রেসক্লাবের সদস্যদের প্রয়োজনীয় সুবিধাগুলো নিশ্চিতের জন্য কাজ করে যাচ্ছি। এরই মধ্যে সাংবাদিকদের বসার যে সংকট ছিল তা নিরসন করাসহ বিভিন্ন সংস্কার কাজ সম্পন্ন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ফ্রী ইন্টারনেট সুবিধা চালু করা হলো। খুব শীঘ্রই প্রেসক্লাব কার্যালয় রিমডেলিংয়ের কাজ শুরু করা হবে।

 

এ বিষয়ে লালমনি প্রতিদিনের সম্পাদক মাহমুদুল হাসান জুয়েল বলেন, ফ্রী ইন্টারনেট সেবা প্রদান করার ব্যবস্থা করায় প্রেসক্লাব কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ। ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে আরও একধাপ এগিয়ে গেলো লালমনিরহাট প্রেসক্লাব।

 

লালমনিরহাট প্রেসক্লাবের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে উচ্ছাস প্রকাশ করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone