শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নৌকা বাইচ প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত লালমনিরহাটে সহিংসতা অবসানের দাবিতে ঢাকাসহ সারাদেশে সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত ঢাকাস্থ লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর আংশিক কমিটির অনুমোদন লালমনিরহাটে ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শামীম কামাল-এঁর মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার
লালমনিরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম স্বপন ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন

লালমনিরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম স্বপন ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ রেজাউল করিম স্বপনকে বেসরকারিভাবে রাত ৮টায় লালমনিরহাট জেলা নির্বাচন অফিসের হলরুমে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বিজয়ী ঘোষণা করেছেন।

 

এরপর থেকে সমর্থক, নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তাঁর আপন পাড়াস্থ বাসভবনে ভিড় করছেন। তাঁর বাসভবনে শুভেচ্ছা জানানোর পর শতশত নেতাকর্মীরা তাঁকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

 

লালমনিরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ রেজাউল করিম স্বপনকে ফুলেল শুভেচ্ছা জানাতে আশা একাধিক ব্যক্তির সঙ্গে কথা বললে তারা জানান, নব-নির্বাচিত মেয়র মোঃ রেজাউল করিম স্বপনকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তাঁর কাছে লালমনিরহাট পৌরসভার সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।

 

এ সময় সাংবাদিক আশরাফুল হক বলেন, আমাদের লালমনিরহাটের স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা-ঘাটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে উন্নয়ন হলে সকল প্রকার মান উন্নত হবে। এর জন্য  সুন্দর পরিবেশ গড়তে নব-নির্বাচিত মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি লালমনিরহাট পৌরবাসীর ভাগ্য উন্নয়নে শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।

 

সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা পেয়ে নব-নির্বাচিত লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন বলেন, আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। লালমনিরহাট পৌরসভার উন্নয়নে ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর শহর উপহার দিতে পারবো।

 

প্রসঙ্গত, গত রবিবার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রের মধ্যে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী মোঃ রেজাউল করিম স্বপন ভোট পেয়েছেন ১১হাজার ৩৬। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৯হাজার ৫৫। স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ১হাজার ৯শত ৮১ভোট বেশী পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone